Hoop VideoHoop Viral

Viral: কাজের মেয়ের পেটে মালিকের বাচ্চা, ইন্টারনেটে মুক্তি পেল যৌনতায় ভরা নতুন ওয়েব সিরিজ

হেডলাইন পড়ে ভাবছেন এই ধরনের ওয়েব সিরিজ কেন তৈরি হয়? মশাই কেন হবে না বলুন তো? বেশ কিছু পরিবারে চলছে চুপচাপ ফুলে ছাপ দেওয়ার মতন কাণ্ডকারখানা, এবং সেই ঘটনা কখনো মিডিয়াতে হাইলাইট হয় না। অথচ, এরকম ভাবে অনেক সন্তান ভূমিষ্ঠ হচ্ছে, এবং আগেও হয়েছে। কেউ পরকীয়ার চক্করে এসে বাচ্চা নষ্ট করেছে, কেউ ফেলে পালিয়েছে। আজব পৃথিবীতে নানান ঘটনা ঘটে যায় যার অল্প অল্প খবর আমাদের হাতের সামনে এসে। সেরকমই কিছু সত্য ঘটনাকে কেন্দ্র করে তৈরি হচ্ছে কিছু ওয়েব সিরিজ।

আগামী ১ লা জুলাই MX Player চালিয়ে রাখুন। দেখতে পাবেন নতুন রোমাঞ্চকর থ্রিলার সিরিজ। নাম – মিয়া বিবি অর মার্ডার ( Miya Biwi aur murder). এই মঙ্গলবার এই ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। আগামী ১ লা জুলাই সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন গোটা সিরিজ।

এই ওয়েব সিরিজের পরিচালক হলেন সুনীল মঞ্চনদা। ইনি এর আগে চিনি কম, পা, মম, তেরে নাম এর মতন হিট মুভি উপহার দিয়েছেন। এবারে নিয়ে আসছেন রোমাঞ্চকর থ্রিলার। অভিনয়ে আছেন মোস্ট হ্যান্ডসাম রাজিব খান্ডেলওয়াল এবং অভিনেত্রী মঞ্জরী ফাডনিস।

ট্রেলারে দেখানো হচ্ছে রাজিব একজন পুলিশ অফিসার। বাড়ির কাজের মেয়ের সঙ্গে সে ঘনিষ্ঠ হয়ে যাবে। পাশাপাশি রাজিবের স্ত্রী মঞ্জরী পর পুরুষের সঙ্গে যৌনতায় মাতবে। শেষে ওই কাজের মহিলা জানান যে সে গর্ভবতী। এরপরেই গল্প অন্যদিকে মোড় নেবে। একটা মার্ডার ঘটিবে এই পরিবারে। সুতরাং আর অপেক্ষা নয়। কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে মিয়া বিবি অর মার্ডার। চোখ রাখুন ট্রলারে, যেখানে ক্যাপশনে লেখা হয়েছে প্রিয়া এবং জয়েশ কি ৭ ঘন্টার জন্য এই খেলা খেলতে পারবে? বিনামূল্যে এমএক্স প্লেয়ারে পাওয়া যাবে এই ওয়েব সিরিজ।

whatsapp logo