whatsapp channel

Web Series: যুবতী ভাড়াটের প্রেমে পড়ে শয্যাসঙ্গী হয় মালিকের ছেলে, মুক্তি পেল আগের থেকেও হটেস্ট সিরিজ

বিনোদন যতই ডিজিটাল হয়ে যাক, নতুন নতুন ১৮+ কনটেন্ট প্রাধান্য পেলেও চিরাচরিত নাচ, গানের প্রতি দর্শকদের আগ্রহ অপরিবর্তিত থাকবে। সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে প্রতিনিয়ত কোনো না কোনো ভিডিও…

Avatar

Debaprasad Mukherjee

বিনোদন যতই ডিজিটাল হয়ে যাক, নতুন নতুন ১৮+ কনটেন্ট প্রাধান্য পেলেও চিরাচরিত নাচ, গানের প্রতি দর্শকদের আগ্রহ অপরিবর্তিত থাকবে। সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে প্রতিনিয়ত কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে। এই ভিডিওগুলি নেটিজেনদের মাধ্যমেই ছড়িয়ে পড়ে সমগ্র নেট দুনিয়ায়। তারপর পেয়ে যায় ‘ভাইরাল’ তকমা। সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল ভিডিও একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে।

ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবের পাশাপাশি আরো একাধিক প্ল্যাটফর্ম রয়েছে সুবিশাল সোশ্যাল মিডিয়ার জগতে। প্রতিটি প্ল্যাটফর্মেই গিজগিজ করছে লক্ষ লক্ষ ভিডিও। নাচ, গানের পাশাপাশি অভিনয়, রান্নাবান্না থেকে শুরু করে পশুপাখির নানান ভিডিও-ও ভাইরাল হয়। বিনোদনের সম্পূর্ণ নতুন একটি মাধ্যম হল ওয়েব সিরিজ। সিরিয়াল যেমন ধারাবাহিক ভাবে সম্প্রচারিত হয় টেলিভিশনে, ওয়েব সিরিজেরও তেমনি একাধিক পর্ব নিয়ে এক একটি সিজন লঞ্চ হয় OTT প্ল্যাটফর্মে।

Read More: পড়ুয়াদের ১৮ হাজার টাকা দিচ্ছে সরকার, পরীক্ষায় ৬০ শতাংশ নম্বর পেলেই হবে

 

বর্তমানে ওয়েব সিরিজের কনসেপ্ট গুলি এতটাই সুন্দর হচ্ছে যে ক্রমেই দর্শক বেড়ে চলেছে ওয়েব সিরিজের। আসলে একটি প্ল্যাটফর্মেই রোম্যান্টিক, কমেডি, থ্রিলার, হরর সহ বিভিন্ন ঘরানার ওয়েব সিরিজ উপলব্ধ হওয়াতে এই মাধ্যমের প্রতিই দর্শকদের আগ্রহ এবং ভালোবাসা দিন দিন বেড়েই চলেছে। এখন ‘এরোটিক ওয়েব সিরিজ’ এর বিশেষ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। দর্শকদের একাংশ অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। আর তাদের এই বাড়তে থাকা চাহিদা দেখে কার্যত ব্যাঙের ছাতার মতোই গজিয়ে উঠছে নানান OTT প্ল্যাটফর্ম।

Read More: প্রায় ১ লক্ষ শূন্যপদে নিয়োগ ডাকবিভাগে, মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করুন

সম্প্রতি এমনি একটি প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। উল্লু প্ল্যাটফর্মে সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি ওয়েব সিরিজের টিজার। সিরিজের নাম ‘লাল মির্চ’। সদ্য ইউটিউবে প্রকাশ্যে এসেছে এই সিরিজের টিজার। বসে উপভোগ করার মতোই এই সিরিজ।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা