whatsapp channel

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যুবতীর সঙ্গে কুকীর্তি জমিদারের, বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

উল্লুর সাথে টক্কর দিয়ে ‘ভুভি’ অ্যাপটি ক্রমশ বিখ্যাত হয়ে উঠছে। এই অ্যাপেও প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম হয়। তবে সেগুলিতে অযথা যৌনতা প্রদর্শিত হয় না। ইদানিং ভুভির অ্যাড দেখানো হচ্ছে ইউটিউব…

Avatar

Nilanjana Pande

উল্লুর সাথে টক্কর দিয়ে ‘ভুভি’ অ্যাপটি ক্রমশ বিখ্যাত হয়ে উঠছে। এই অ্যাপেও প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম হয়। তবে সেগুলিতে অযথা যৌনতা প্রদর্শিত হয় না। ইদানিং ভুভির অ্যাড দেখানো হচ্ছে ইউটিউব চ্যানেলে। ফলে ভুভির অগ্রগতি বর্তমানে যথেষ্ট। শুক্রবার, 3 রা নভেম্বর ভুভি অ্যাপে স্ট্রিম হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘নাথুনিয়া’। হ্যালোউইন উইকে এই ওয়েব সিরিজের ট‍্যাগলাইন হল ‘দিল থামকে দেখো’। গত 28 শে অক্টোবর ‘নাথুনিয়া’-র অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছিল ভুভির ইউটিউব চ্যানেলে। ইতিমধ্যেই অফিশিয়াল ট্রেলারের ভিউ অতিক্রম করেছে এক লক্ষর কিছু বেশি। ‘নাথুনিয়া’ প্রকৃতপক্ষে হরর ঘরানার ওয়েব সিরিজ।

এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্র এক সুন্দরী নারীর আত্মা। সে নিজের মৃত্যুর প্রতিশোধ নিতে চায়। স্থানীয় জমিদারের কামনার বলি হয়েছে সেই নারী। কিন্তু ওই জমিদারের স্ত্রী তার স্বামীর কাছ থেকে যৌন সুখে বঞ্চিত। ঘরে সুন্দরী স্ত্রী থাকা সত্ত্বেও জমিদার অন্য নারীর সাথে যৌন সম্পর্ক স্থাপন করে। ‘কামসূত্র’ অনুসরণে তৈরি যৌন আবহ তার পছন্দ। অপরদিকে জমিদারের স্ত্রী সাজগোজ করে তার স্বামীর জন্য অপেক্ষা করে। কিন্তু একদিন তারও ধৈর্য্যের বাঁধ ভাঙে। সে যৌন তাড়নায় শারীরিক সম্পর্কে লিপ্ত হয় অন্য পুরুষের সাথে। ওই নারী তার প্রেমিককে বলে, এই ভাবে যদি তার স্বামী তাকে দেখত , তাহলে সে-ও হয়তো খুশি হত। এর মধ্যেই গ্রামের একটি তরুণীর উপর জমিদারের নজর পড়ে।

কিন্তু মেয়েটি জমিদারকে বলে, সে অন্য একজন পুরুষকে ভালোবাসে। জমিদার তাকে তার কাঙ্খিত পুরুষের সাথে বিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। পরিবর্তে সে মেয়েটিকে তার শয্যাসঙ্গিনী হওয়ার শর্ত দেয়। কিন্তু মেয়েটির প্রেমিক প্রকৃতপক্ষে জমিদারের কর্মচারী। জমিদারের স্ত্রীকে যৌন সুখ দিতে সে বাধ্য। শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েও জমিদারকে খুশি করতে পারে না মেয়েটি। অপরদিকে তার প্রেমিককে রাজবাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। মেয়েটির পাশে দাঁড়ায় জমিদারের স্ত্রী।

কিন্তু ঘটনার মোড় ঘুরে যায় একটি নথের কারণে। নথের মাধ্যমেই এক সুন্দরী নারীর আত্মা অন্য নারী শরীরে প্রবেশ করে জমিদারকে হত্যা করতে চায়। কিন্তু কে এই নারী? কাহিনীর উপর থেকে পর্দা সরাতে সাবস্ক্রাইব করতে হবে ভুভি অ্যাপ।

whatsapp logo