whatsapp channel

Numerology Astro Number: আপনার মোবাইল নম্বরে কি এক সংখ্যাটি আছে? জেনে নিন আপনার ভবিষ্যৎ

মোবাইল নাম্বার আপনার জীবনকে সুন্দর করতে পারে আবার জীবনকে দুর্বিষহ করে তুলতে পারে। সংখ্যাতত্ত্ব অনুযায়ী আপনি যদি আপনার মোবাইল নাম্বারটি বেছে নিতে পারেন তাহলে আপনার জীবন অনেক সুন্দর হয়ে যাবে,…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

মোবাইল নাম্বার আপনার জীবনকে সুন্দর করতে পারে আবার জীবনকে দুর্বিষহ করে তুলতে পারে। সংখ্যাতত্ত্ব অনুযায়ী আপনি যদি আপনার মোবাইল নাম্বারটি বেছে নিতে পারেন তাহলে আপনার জীবন অনেক সুন্দর হয়ে যাবে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন কিভাবে সংখ্যা তত্ত্বের বিচারে আপনি আপনার মোবাইল নম্বরটি ঠিক করতে পারবেন।

Advertisements

আপনার মোবাইলে যদি এক সংখ্যাটি একবার থাকে তাহলে কি হবে –১০ ডিজিটের মোবাইল নাম্বারে যদি এক সংখ্যাটি একবার থাকে, তাহলে এরা সাধারণত কম কথা বলে। আর এরা বিভিন্ন কাজে ভীষণ সফল হয়।

Advertisements

Advertisements

মোবাইল নম্বরে যদি এক সংখ্যাটি দুবার থাকে তাহলে কি হবে –সংখ্যা তত্ত্ব অনুযায়ী, মোবাইলের যদি এক সংখ্যাটি দুবার থাকে তাহলে সাধারণত সেই সমস্ত ব্যক্তিরা তাদের পেশাগত জীবন দারুন ভাবে সামলাতে পারেন। এরা খুব ভালো শ্রোতা হন এবং এরা ধৈর্য ধরে সমস্ত কথা শোনেন। তবে মাঝে মধ্যেই এদের মধ্যে আত্মবিশ্বাসের অভাব দেখা দেয়।

Advertisements

মোবাইল নম্বরে যদি এক সংখ্যাটি তিনবার থাকে তাহলে কি হয় –এরা স্বাধীনভাবে সমস্ত কাজ করতে ভালোবাসেন। আর শুধু ভালোবাসেনই না, সমস্ত কাজের সহজেই সাফল্য অর্জন করেন। কিন্তু মনের দিক থেকে ভীষণ খুশি হন। অনেক পরিশ্রম করে এরা সকলের মনের মনিকোঠায় সহজেই পৌঁছে যেতে পারেন।

মোবাইল নম্বরে এক সংখ্যাটি যদি তিনবারের বেশি থাকে তাহলে কি করতে হবে – আপনার মোবাইল নম্বরে যদি এক সংখ্যাটি চার বা পাঁচ বার অথবা তার থেকেও বেশি থাকে, তাহলে আপনি কিন্তু মানুষটি সাংঘাতিক উচ্চাকাঙ্ক্ষী। আপনি যা যা চেষ্টা করেন তার কিন্তু আপনি অনেকটাই পেয়ে যান, তবে অনেক সময় অনেকের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে, সেক্ষেত্রে এমন মোবাইল নম্বরটি না রাখাই ভালো।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক