Hoop PlusTollywood

নিখিলকে ছেড়েই বর্ষবরণ নুসরতের, শ্রাবন্তীর পর সম্পর্কের ভাঙন নিয়ে জোর গুঞ্জন টলিপাড়ায়

২০২০ শেষ হতে না হতেই সেলিব্রিটি কাপল নুসরত-নিখিলের সম্পর্কের রসায়ন নিয়ে ব্যস্ত হয়ে গিয়েছেন কিছু সংখ্যক নেটিজেনরা। অনেকের ধারণা শ্রাবন্তী-রোশনের মতন এই দুই সেলিব্রিটি কাপলের সম্পর্কেও বুঝি ফাটল ধরতে শুরু করেছে। সম্প্রতি টালিগঞ্জে কানপাতলেই এই গুঞ্জন কানে আসছে যে নিখিল-নুসরতের সম্পর্কে তৃতীয় ব্যক্তির প্রবেশ হয়েছে। যদিও কেউ সেই নাম খোলসা করে বলেননি, তবে পরকীয়ার গন্ধ আসছে খোদ টলি ইন্ডাস্ট্রি থেকেই।

রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘শত্রু’ টলিউডের বড় পর্দায় পা রাখেন নুসরত জাহান। এরপর বেশ কিছু বাংলা সিনেমায় নুসরতকে দেখা যায়। কিছু সংখ্যক মানুষের কাছে নুসরত জাহান আজও ক্রাশ। সিনেমা জগত ছাড়াও নুসরতের আরও একটি পরিচয় রয়েছে। বর্তমানে তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসর বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সংসদ সদস্য। এছাড়াও তিনি বিবাহিতা। তুরস্কের বোদরুম শহরে জাকজঁমক করে বিয়ে করেন নুসরত জাহান। বর্তমানে ব্যবসায়ী নিখিল জৈনের ঘরণী এখন তিনি। কিন্তু এরমধ্যেও দাম্পত্য ফাটলের আভাস পাচ্ছেন নুসরতেরই অনুরাগীরা।

মন খারাপের বছর শেষ করে রাজস্থান পাড়ি দিয়েছেন অভিনেত্রী-সাংসদ। এই ট্রিপে নেই স্বামী নিখিল। নিখিলের ইন্সটাগ্রামে তাঁর স্ত্রী নুসরতের সঙ্গে কোন ছবিই নেই। অথচ নিখিলের প্রোফাইল ভিজিট করলে শুধুই নুসরত আর নুসরত। নিখিল যে তাঁর স্ত্রীকে চোখে হারান তা তাঁর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। নতুন বছরে নিখিল রাজস্থানে নেই। সিঙ্গেল ক্লিকে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন তিনি। অন্যদিকে নুসরত যার নতুন বছরে প্রথম কথা ছিল “If u obey all the rules, u miss all the fun (প্রকৃত মজাটাই হারারে, যদি তুমি সমস্ত নিয়ম মেনে চলো)।” তাহলে কি নুসরত পুরনো কোন নিয়ম ভাঙতে চাইছেন?

রাজস্থানে ঘোরার ছবি শেয়ার করেছেন যশ দাশগুপ্ত এবং মিমি চক্রবর্তীও। তাহলে ‘এসওএস কলকাতা’ কি রাজস্থানেও নতুন কোন গল্পের উন্মোচন করতে চলেছে?

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Related Articles