whatsapp channel
Hoop StoryHoop Viral

Viral: ‘কাঁচাবাদাম’ গান গেয়ে রাতারাতি ভাইরাল বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন, রইলো ভিডিও

দুপুরে ফেরিওলার ডাক এখন আর খুব একটা শুনতে পাওয়া যায় না। এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে নানান রকম জায়গা থেকে বাড়িতে বসেই আপনি সহজে মালপত্র পেয়ে যেতে পারেন। নানান রকম ফেরিওয়ালার ডাক হেকে যাওয়া এখন অনেকটা দুঃস্বপ্নের মতন। কয়েকটা জায়গায় কেউ কেউ ঘুরে বেড়ায়। কিন্তু তাও খুবই কম। কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক বাদাম বিক্রেতা গান গেয়ে সুরে সুরে বাদাম বিক্রি করছে।

দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন সোশ্যাল মিডিয়ায় বেশ ঘুরপাক খাচ্ছেন তিনি রীতিমতো ফেমাস হয়ে গেছেন, তার কাচা বাদাম বিক্রি করার এই গানটির আপাতত ফেসবুক, ইউটিউব থেকে শুরু করে রিয়েল প্রত্যেকটা জায়গাতেই বেশ রমরমিয়ে চলছে। ১৫০০০ টাকা কোনরকমে জোগাড় করে পুরনো বাইকে চেপে বাদাম বিক্রি করেন ভুবন।

শুধুমাত্র পশ্চিমবঙ্গেই নয়, ঝাড়খন্ড ঘুরে ঘুরে বাদাম বিক্রি করেছেন ভুবন। বীরভূম জেলা দুবরাজপুর ব্লকের কুড়ালজুলি গ্রামের বাসিন্দা ভুবন। টানাটানির সংসারে বাদাম বেচেই সংসার চালাতে হয় ভুবনকে। তবে আপাতত অসাধারণ কাচা বাদাম গান গেয়ে এই ভুবনের ভুবন জোড়া খ্যাতি। মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, আমরা কয়েকদিন আগেই দেখেছি রানাঘাটের রেলস্টেশনের ভিখারিনী কিভাবে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছে গিয়েছিলেন মুম্বাই শহরে। কাচা বাদাম বিক্রেতার গান এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে গেছে অনেকের কাছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo