BollywoodHoop Plus

Nysa Devgan: উন্মুক্ত স্তনের একাংশ, পুরুষ সঙ্গীকে জড়িয়ে ধরে উদ্দাম পার্টি কাজল কন্যা নায়শার

নায়শা দেবগণ (Nysa Devgan)-কে এর আগে কোনোদিন স্পটলাইটে দেখা যায়নি। বরাবর শোনা যেত, তিনি পাপারাৎজিদের এড়িয়ে চলতেই পছন্দ করেন। কিন্তু 2022 সাল থেকে যেন অনেকটাই বদলে গিয়েছেন অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজল (Kajol)-এর কন্যা। বর্তমানে তিনি বিদেশে পড়াশোনা করেন। নববর্ষ উদযাপন করতে ভারতে এলেও সম্প্রতি তিনি তাঁর বন্ধুদের সাথে দুবাইয়ে পার্টি করতে গিয়েছেন। রয়েছেন ওরহান অবতারমণি (Orhan Awtarmani)-ও। এতদিন তাঁকে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-এর বয়ফ্রেন্ড বলে জানা গেলেও বর্তমানে নায়শার সাথেই ওরহানকে সর্বত্র দেখা যাচ্ছে। দুবাইয়ের পার্টি থেকে ভাইরাল হয়েছে নায়শা ও ওরহানের একগুচ্ছ ছবি। সাথে রয়েছেন তাঁদের অন্য বন্ধুরাও।

ভাইরাল হওয়া ছবিতে নায়শার পরনে রয়েছে কালো রঙের শর্ট ড্রেস। স্প্যাগেটি স্লিভ ড্রেসের নেকলাইন অত্যন্ত ডিপ হওয়ার কারণে নায়শার স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত রয়েছে। কালো রঙের ড্রেসের উপর রয়েছে ট্রান্সপারেন্ট শর্ট থ্রি-কোয়ার্টার কালো রঙের শ্রাগ। উজ্জ্বল মেকআপ করেছেন নায়শা। ঠোঁটে রয়েছে হালকা গোলাপি রঙের লিপস্টিক। চুল ছাড়া রয়েছে। ওরহান পরেছেন সবুজ রঙের প্রিন্টেড টি-শার্ট ও গ্রে রঙের ট্রাউজার। পার্টির রাতে যেন উদ্দাম হয়ে উঠেছিলেন নায়শা। বহু পুরুষ বন্ধুর সাথে সেলফি তুলেছেন তিনি। এছাড়াও ওরহান ও আরেক পুরুষের তাঁকে অত্যন্ত ঘনিষ্ঠ ভাবে দেখা যাচ্ছে। এই ছবিতে একটু লক্ষ্য করলে দেখা যাবে। ওরহান ধরে রয়েছেন নায়শার হাতে এবং তা প্রায় টেনে এনেছেন তাঁর গোপনাঙ্গের দিকে।

ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হতেই প্রশ্ন উঠেছে নায়শার পোশাক ও তাঁর উদ্দাম জীবনযাত্রা নিয়ে। নেটিজেনদের একাংশ লিখেছেন, নায়শা পার্টি করতে প্রচুর অর্থ খরচ করেন। অনেকে তাঁর ক্লিভেজ ও চেহারার প্লাস্টিক সার্জারি নিয়েও সমালোচনা করেছেন। কাজলের সাথে তুলনা উঠে এসেছে নায়শার। প্রসঙ্গত, কাজলকে কোনোদিন এত খোলামেলা পোশাক পরতে বা পার্টিতে উদ্দাম হতে দেখা যায়নি।

নববর্ষের আরও একটি পার্টির ভিডিও মুম্বই থেকে ভাইরাল হয়েছিল ইন্সটাগ্রামে। তাতেও অত্যন্ত খোলামেলা পোশাক পরেছিলেন নায়শা এবং তাঁর সাথে ছিলেন ওরহান।

whatsapp logo