Hoop PlusTollywood

Oindrila Sen: মর্মান্তিক পথ দুর্ঘটনায় পিতৃহারা, মন কেমনের সুর ঐন্দ্রিলার ছবিতে

ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) সঙ্গে অভিনয় জগতের সম্পর্ক বেশ পুরনো। ছোটপর্দার হাত ধরেই তাঁর উত্থান। টেলিভিশনে সাফল্য পেয়েই বড়পর্দায় পা রাখেন তিনি। যদিও ঐন্দ্রিলার সিনেমার সফর শুরু হয় ‘ম্যাজিক’ ছবির হাত ধরে। ঐ ছবিতে তার বিপরীতে ছিলেন অঙ্কুশ হাজরা। একবার বড়পর্দায় পা রাখার পর আর টেলিভিশনে ফিরে যাননি ঐন্দ্রিলা। এখানেই নতুন নতুন ছবির খোঁজে রয়েছেন তিনি।

বাংলা অভিনয় জগতের অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা। খুব কম বয়সেই অভিনয়ে হাত পাকিয়ে ফেলেছিলেন তিনি। তাঁর শুরুটা হয় ‘সাত পাকে বাঁধা’ সিরিয়ালের হাত ধরে। বিপরীতে ছিলেন বিক্রম চট্টোপাধ্যায়। সিরিয়ালটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে এখনো অনেকেই ঐন্দ্রিলাকে মনে রেখেছেন ‘দুষ্টু’ হিসেবেই। বাংলা সিরিয়ালের ইতিহাসে সোনালি অক্ষরে লেখা রয়েছে সাত পাকে বাঁধার নাম।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন ঐন্দ্রিলা। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা অগুন্তি। অভিনেত্রীর নতুন পোস্ট দেখার জন্য অপেক্ষা করে থাকেন সকলেই। কিন্তু সাম্প্রতিক একটি পোস্টে বেশ মনমরা দেখা গেল ঐন্দ্রিলাকে। একটি ছবি শেয়ার করে আবেগঘন বার্তা দিলেন তিনি। ছবিটি তাঁদের পরিবারের। বাবা মায়ের সঙ্গে ছোট্ট ঐন্দ্রিলা। মায়ের কোলে পুঁচকে অভিনেত্রী। মাথায় টুপি, মুখটা কাঁদো কাঁদো। ছবির ক্যাপশন মন কেমন করা। তিনি লিখেছেন, ‘আমার হৃদয়ে থাকবে চিরদিন’।

ছোটবেলাতেই বাবাকে হারান ঐন্দ্রিলা। সে ঘটনা বড়ই মর্মান্তিক। সাইকেলে চেপে বাজারে যাচ্ছিলেন অভিনেত্রীর বাবা। শীলপাড়া ফায়ার ব্রিগেডের কাছে ঘটে যায় এক ভয়াবহ দুর্ঘটনা। একটি বাস এসে পিষে দেয় ঐন্দ্রিলার বাবাকে। এখনো তিনি ভুলতে পারেননি বাবাকে। ভোলার কথাও নয়। এখনো মনে করে বাবার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করেন ঐন্দ্রিলা। প্রেমিকার এই দুর্বল দিকটার কথা জানেন অঙ্কুশ। তিনিও আগলে রাখেন ঐন্দ্রিলাকে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। তবে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা এখনো পর্যন্ত শোনা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Related Articles