Hoop VideoHoop Viral

Short Film: যৌবনের তাড়নায় চাকরের সঙ্গে ঘনিষ্ঠ হলেন সুন্দরী মালকিন, দরজা বন্ধ করে দেখুন এই শর্টফিল্ম

Advertisements

ওয়েব সিরিজ আর শর্ট ফিল্মের (Short Film) মধ্যে কার্যত টক্কর চলছে সবথেকে জনপ্রিয় বিনোদনের মাধ্যম হয়ে ওঠার। আধুনিক বিনোদন জগতে এই দুটিই সবথেকে বেশি প্রিয় হয়ে উঠেছে দর্শকদের। আসলে যুগ বদলানোর সঙ্গে সঙ্গে বিনোদনেও অনেক পরিবর্তন এসেছে। সিনেমা এখনো তালিকার শীর্ষে বসে ছড়ি ঘোরাচ্ছে বটে, তবে আগের মতো আর দর্শক হয় না প্রেক্ষাগৃহে। কিছু কিছু ছবি ব্লকবাস্টার তকমা পেলেও অধিকাংশ সিনেমাই ব্যর্থতার মুখ দেখে বক্স অফিসে।

মূলত বলিউডের ক্ষেত্রেই এমন অধঃপতন লক্ষ্য করা যাচ্ছে। করোনার সময় থেকেই বিনোদনে মানুষের পছন্দ বদলাতে শুরু করেছিল। চিরাচরিত গল্পের হিন্দি ছবির বদলে দক্ষিণী এবং অন্য ভাষার ছবিতে বেশি আগ্রহ পেতে শুরু করে দর্শকরা। এই সময়েই আরো একটি বড় পরিবর্তন লক্ষ্য করা গিয়েছিল। ওয়েব সিরিজের রমরমা বাড়তে শুরু করেছিল তখনই। ঘরবন্দি মানুষ একঘেয়েমি কাটাতে হাতের মোবাইলে উপলব্ধ ওয়েব কনটেন্টে চোখ রেখেছিল। বাকিটা ইতিহাস।

Read More: আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, কিভাবে কিনবেন জেনে নিন

 

এই কয়েক বছরে অভাবনীয় রমরমা বেড়েছে ডিজিটাল মাধ্যমের। ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ দেখে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। মাথা তুলে দাঁড়িয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। বিভিন্ন ঘরানার মধ্যে এই ধরণের গল্পগুলিই বেশি দর্শক টানছে বর্তমানে। অধিকাংশ দর্শকদের গোপন চাহিদা পূরণ করতে যেমন নিত্য নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে, তেমনি আবার শর্ট ফিল্মের জন্য চালু হচ্ছে নানান ইউটিউব চ্যানেল। শর্ট ফিল্মের একটা বড় সংখ্যক দর্শক ছিল আগে থেকেই। কিন্তু অ্যাডাল্ট শর্ট ফিল্ম নতুন করে টানছে দর্শকদের নজর।

Read More: রেলে চাকরির সুবর্ণ সুযোগ, কিভাবে আবেদন করবেন জেনে নিন

ইউটিউবে একটি শর্ট ফিল্ম সম্প্রতি বেশ চর্চায় উঠে এসেছে। শর্ট ফিল্মটির গল্প অনুযায়ী, পরিচারকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে সুন্দরী মালকিন। কী হয় শেষমেষ তা জানতে ২৪ মিনিটের শর্ট ফিল্মটি দেখতেই হবে। তিষ মাস আগে ইউটিউবে লঞ্চ হয়েছিল এই শর্ট ফিল্মটি। এর মধ্যেই ৪.৭ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই হিন্দি শর্ট ফিল্মটি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই