Hoop StoryHoop Viral

পরনে ধুতি-পাঞ্জাবি মুখে হাসি, বিয়ের অনুষ্ঠানে তুমুল নেচে নেটদুনিয়ায় ভাইরাল দাদু

বৃদ্ধর নাচ দেখলে মনে হবে আপনি মনে মনে গাইবেন ‘কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে আশি’। এক্ষেত্রে ঠাকুমা না বলে দাদু বলাটাই শ্রেয় হবে। এক্ষেত্রে দেখাচ্ছে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে ধুতি আর পাঞ্জাবি পরে সাদা চুলের এক বৃদ্ধ সে দিব্যি কোমর বেঁকিয়ে নেচে চলেছেন।

বর্তমানে বিয়ের অনুষ্ঠান উপলক্ষে নাচা এক ধরনের স্টাইল হলেও অনেক আগে থেকেই অর্থাৎ গ্রামাঞ্চলের তাদের মতন করে নাচার প্রচলন রয়েছে। গ্রামের মানুষরা শহুরে মানুষদের মত এত উন্নত ধরনের নাচ না করতে পারলেও তারা মনের আনন্দে নিজের মতন করে নিয়েছে চলেন। আর এখনকার যুগে এই সমস্ত নাচ ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। সোশ্যাল মিডিয়ার জন্য এই নাচ কয়েক মুহূর্তের মধ্যে পৌঁছে গেছে সকলের সামনে।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে আনন্দের খবর দুঃখের খবর সকলের কাছে পৌঁছে যেতে খুব বেশি সময় লাগে না। এখন প্রত্যেকের হাতেই একটি করে অ্যান্ড্রয়েড ফোন অ্যান্ড্রয়েড ফোনের দৌলত সোশ্যাল মিডিয়ায় কোন ভিডিও ভাইরাল হলেই তা পৌঁছে যায় কোটি কোটি মানুষের কাছে। এখানে দাদুর নাচ ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এই বয়সেও তার এমন ফিটনেস সবাইকে অবাক করেছে।

Related Articles