whatsapp channel

VIDEO: পাহাড়ি পরিবেশে উদ্দাম নাচ নেজা চৌধুরীর, দরজা বন্ধ করে তবেই দেখুন

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পোস্ট আপলোড করা হয়। একদিকে থাকে প্রতিবাদ, অপরদিকে থাকে বিনোদন। কখনও সখনও থাকে মনের কথা। কবিতা অথবা লেখার আকারে। ইদানিং সোশ্যাল…

Avatar

Nilanjana Pande

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পোস্ট আপলোড করা হয়। একদিকে থাকে প্রতিবাদ, অপরদিকে থাকে বিনোদন। কখনও সখনও থাকে মনের কথা। কবিতা অথবা লেখার আকারে। ইদানিং সোশ্যাল মিডিয়া থেকে উপার্জন করা যায় অর্থ। গত দুই বছর ধরে নেজা চৌধুরী (Neza Choudhary) হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ। কারণ অবশ্যই তাঁর ডান্স ভিডিও। নেজা নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন। তাতে প্রায়ই নিজের নাচের ভিডিও শেয়ার করেন তিনি। গত দুই বছর আগে আইকনিক গান ‘দইয়াঁ দইয়াঁ’-র সাথে নেচে সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিলেন নেজা।

এই গানটি বলিউড ফিল্ম ‘দিল কা রিস্তা’-য় পিকচারাইজড হয়েছিল ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)-এর উপর। নেজার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে পাহাড়ের সুন্দর পরিবেশে নাচছেন নেজা। চারপাশে চলছে হাওয়া কল। নেজার পরনে রয়েছে লাল রঙের ক্রপ টপ ও কালো রঙের লং ফ্লেয়ারড স্কার্ট। নেজার নাচের স্টেপে বলিউডের ছোঁয়া তো বটেই, রয়েছে রিক্রিয়েশনও। নেজা নাচের প্রশিক্ষণ নিয়েছেন। ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রতি মুহূর্তে তিনি নিজের নাচ পৌঁছে দিচ্ছেন দর্শকদের কাছে। ইউটিউব তাঁকে দিয়েছে স্বতন্ত্রতা। ইতিমধ্যেই নেজার এই ভিডিওর ভিউ অতিক্রম করেছে ছেষট্টি লক্ষ।

নেটিজেনদের কাছেও প্রশংসিত হয়েছে নেজার এই ডান্স ভিডিও। এই ভিডিওটি ছাড়াও আরও অনেকগুলি ডান্স কভার পোস্ট করেছেন নেজা। সেগুলিও যথেষ্ট ভাইরাল হয়েছে। ঐশ্বর্য রাই-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘দিল কা রিস্তা’ বক্স অফিসে অসফল ছিল। এই ফিল্মে ঐশ্বর্যর বিপরীতে অভিনয় করেছিলেন অর্জুন রামপাল (Arjun Rampal)। ফিল্মের চিত্রনাট্যও পছন্দ হয়নি দর্শকদের।

কিন্তু ফিল্মের গান ‘দইয়াঁ দইয়াঁ’ ছিল সুপারহিট। এই গানে ঐশ্বর্যর লুক ও তাঁর নাচ এখনও অবধি যথেষ্ট জনপ্রিয়।

whatsapp logo