whatsapp channel

বৃষ্টির রাতে গোপন লজে শরীরের খেলা দেখালেন যুবক, সাহসী দৃশ্যে ভরপুর এই বাংলা শর্টফিল্ম

দীর্ঘদিন ধরেই একাধিক ইউটিউব চ্যানেলে আপলোড করা হয় বি গ্রেডেড বাংলা শর্ট ফিল্ম। 2018 সালের 2 রা মে ‘এএমএস মোশন পিকচার্স’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল ‘দুরন্ত প্রেম…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দীর্ঘদিন ধরেই একাধিক ইউটিউব চ্যানেলে আপলোড করা হয় বি গ্রেডেড বাংলা শর্ট ফিল্ম। 2018 সালের 2 রা মে ‘এএমএস মোশন পিকচার্স’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল ‘দুরন্ত প্রেম : হাই স্পিড লাভ’ নামে একটি বাংলা শর্ট ফিল্ম। এখনও অবধি এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে এক লক্ষের কিছু বেশি। শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন অনিমেষ মুখার্জী (Animesh Mukherjee)। ‘দুরন্ত প্রেম : হাই স্পিড লাভ’-এ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চায়না রায় (Chaina Roy), শুভ বিশ্বাস (Shubha Biswas), তাপস বালা (Tapas Bala), দেবাশিস কীর্তনীয়া (Debashish Kirtonia), শম্পা বিশ্বাস (Shampa Biswas)।

Advertisements

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায় একটি লজ যার প্রতিটি ঘরে আলো জ্বলছে। বাইরে প্রচন্ড বৃষ্টি হচ্ছে। রিসেপশন কাউন্টারে বসা দুই ব্যক্তি মদ্যপান করতে করতে বলে, এই বৃষ্টিতে হয়তো আর কেউ আসবে না। তাদের কথা শেষ হতে না হতেই লজের ভিতরে প্রবেশ করে এক যুগল। তারা বলে, বৃষ্টিতে আটকে পড়েছে। ফলে তাদের একটি রুম চাই। কিন্তু ওই দুই ব্যক্তি তাদের কথা বিশ্বাস করতে চায় না। কিন্তু কিছুক্ষণ পর মোটা অঙ্কের অর্থের বিনিময়ে ওই যুগলকে রুম ভাড়া দেয় তারা। কিন্তু রুমের মধ্যে গিয়ে ওই যুগল অর্ধনগ্ন হয়। মেয়েটিকে চুম্বন করতে চায় ছেলেটি। কিন্তু মেয়েটি বলে, আলো জ্বলছে। আচমকা লোডশেডিং হয়ে যায়।

Advertisements

বাজের শব্দে মেয়েটি তার প্রেমিককে জড়িয়ে ধরে। অপরদিকে রিসেপশনের দুই ব্যক্তি ওই যুগলের রুমে মোমবাতি দিয়ে আসার সিদ্ধান্ত নেয়। কিন্তু মোমবাতি দিতে গিয়ে তারা দরজায় কান পেতে ওই যুগলের কথা শোনে। তাদের কানে আসে শীৎকার। একসময় তারা চাবির ফুটো দিয়ে ভিতরের দৃশ্য দেখে। এইভাবেই সকাল হয়ে যায়। দরজার বাইরেই ওই দুই ব্যক্তি কখন ঘুমিয়ে পড়েছে, তারা নিজেরাও জানত না।

Advertisements

ঘুম থেকে উঠে তারা দেখে, ওই যুগল চলে গিয়েছে। যুগলের ঘরে গিয়ে তারা দেখতে পায়, একটি ছোট ছেলে শুয়ে আছে। ছেলেটি ওই লজের কাজের মাসির। ওই দুই ব্যক্তি মনে করে, পুরোটাই তারা মদের নেশার ঘোরে কল্পনা করেছিল। ফলে তারা মদ ছেড়ে দেয় ও মদের বোতলের ছবি বাঁধিয়ে দেওয়ালে টাঙিয়ে তাতে মালা দেয়।

Advertisements
whatsapp logo
Advertisements