whatsapp channel

লেখা পড়া শেখার জেদ, জানলার গ্রিল বেয়ে পড়ার টেবিলে নেমে এলো খুদে, রইল ভিডিও

বর্তমানে লকডাউন পরিস্থিতিতে বাড়িতে ছানাপোনাদের পড়তে বসানো যেন এক বিড়ম্বনা হয়েছে। স্কুলগুলিতে অনলাইন ক্লাস করানো হচ্ছে এবং বাড়িতে দিয়ে দেওয়া হচ্ছে গাদাখানেক হোমওয়ার্ক। আর বাড়ির গৃহিণীরা সারাদিন রান্নাবান্না একগাদা লোকের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বর্তমানে লকডাউন পরিস্থিতিতে বাড়িতে ছানাপোনাদের পড়তে বসানো যেন এক বিড়ম্বনা হয়েছে। স্কুলগুলিতে অনলাইন ক্লাস করানো হচ্ছে এবং বাড়িতে দিয়ে দেওয়া হচ্ছে গাদাখানেক হোমওয়ার্ক। আর বাড়ির গৃহিণীরা সারাদিন রান্নাবান্না একগাদা লোকের ফাইফরমাশ খাটতে খাটতে বাড়িতে খুদের সদস্যদের এমন পড়াশোনা করাতে গিয়ে একেবারে চোখের জলে নাকের জলে হচ্ছেন।

Advertisements

আগে হত স্কুলে পাঠিয়ে দিয়ে তারা খানিকটা রেহাই পেতেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে সারাক্ষণ বাড়িতেই খুদের দুষ্টুমি সামলাতে সামলাতে প্রত্যেকেই একেবারে নাজেহাল হয়ে পড়ছেন। স্বামী মানুষটিও ওয়ার্ক ফ্রম হোম করছেন। তাই সকাল-বিকাল রান্নাবান্নার ফিরিস্তি, আর বাচ্চাকে সামলানো যেন এক সুপার ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বাচ্চারাও বাড়িতে থাকতে থাকতে তাদের মন-মানসিকতা একেবারে বদলে যাচ্ছে।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একেবারে উল্টো ঘটনা। বাচ্চাটি পড়ার জন্য বিছানা থেকে জানলার গ্রিল বেয়ে সোজা নামছে পড়ার টেবিলে। যাকে বলে একেবারে স্পাইডারম্যানের ভঙ্গিতে। ছেলের এমন কাণ্ডকারখানা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছাড়তে একেবারে ভুলে যাননি বাড়ির অভিভাবকরা। তবে বাচ্চাটির বডি ফ্লেক্সিবিলিটি দেখে আপনাকেও বাহবা জানাতেই হবে। একেবারে স্পাইডারম্যানের কায়দায়। কি করে সে এই কায়দা রপ্ত করেছে তা বোঝা যাচ্ছে না। তবে এমন পড়াশোনা করতে ভালোবাসে যে বাচ্চা তাকে নিয়ে অভিভাবকদের আর কোন চিন্তা নেই। তবে দুষ্টুমিতে যে সে একেবারে এক নম্বর তা তার এমন ধরন দেখেই বোঝা যাচ্ছে। দুষ্টমিতে আপনার বাড়ির বাচ্চাটির সঙ্গেও মিল পাচ্ছেন নাকি?

Advertisements

দেখে নিন এমন অসাধারণ কায়দার এই ভিডিওটি -»

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar