whatsapp channel

Arpita Mukherjee: স্পেশ্যাল গারদে বসে চলবে সওয়াল জবাব, মন ভালো নেই অর্পিতার

একই বলে সোনায় সোহাগা। আমরা সিনেমার পর্দায় দেখি সিবিআই বা পুলিশ বা ইডি যখন জেরা করে তখন অভিযুক্ত মানুষটিকে কেমন ধোলাই করে। কিন্তু, এখানে পার্থ অর্পিতা যেন আরামে দিন যাপন…

Avatar

একই বলে সোনায় সোহাগা। আমরা সিনেমার পর্দায় দেখি সিবিআই বা পুলিশ বা ইডি যখন জেরা করে তখন অভিযুক্ত মানুষটিকে কেমন ধোলাই করে। কিন্তু, এখানে পার্থ অর্পিতা যেন আরামে দিন যাপন করছেন। প্রতি নিয়ত চলছে স্বাস্থ্য পরীক্ষা। এমনকি জেলে বসেই তেলেভাজা, পাঁঠার মাংসের আবদার করছেন। মানুষের প্রশ্ন এমন সাহস পায় কি করে? এখানেই শেষ নয় ।

এবারে আর দামী গাড়ি, গার্ড লাগবে না। একেবারে স্পেশ্যাল গারদে বসে চলবে সওয়াল জবাব। পার্থ অর্পিতা আর যাবেন না কোর্ট চত্বরে। ভার্চুয়াল সিস্টেমে আদালতে হাজিরা পার্থ-অর্পিতা। হ্যাঁ, আগামী ৩১ আগস্ট পার্থ-অর্পিতা আদালতে গিয়ে হাজিরা দেবেন না। দুজনেই থাকবেন পর্দার মুখোমুখি। এই না হলে ডিজিট্যাল ভারত।

রাস্তায় বেরোলে ধেয়ে আসছেন সাংবাদিকরা, প্রশ্ন রাখছেন তারা। এতে করে এই দুই মহারথীর শরীর খারাপ হচ্ছে বা হতে পারে। তাছাড়া সাধারণ মানুষের কটু কথায় মাথা মেজাজ খারাপ হচ্ছে পার্থ অর্পিতার। তাই সব কিছু বিবেচনা করেই ভার্চুয়াল মিটিং (Virtual meeting) সেট হয়েছে।

ইডি সূত্রে খবর, অর্পিতার মন ভালো নেই, এবং শরীরও। তাই তাকে নিয়ে টানাহেঁচড়া করা যাবে না। এছাড়া, অর্পিতাকে নিয়ে যথেষ্ট কৌতূল রয়েছে সর্বসাধারণের মনে। তাই, তাকে কোনোভাবেই বাইরে বের করা যাবে না। প্রসঙ্গত, পার্থ চট্টোপাধ্যায় বর্তমানে প্রেসিডেন্সি জেলে বন্দি রয়েছেন৷ আলিপুর মহিলা সংশোধনাগারে বন্দি রয়েছেন অর্পিতা মুখার্জি ৷

whatsapp logo