Hoop StoryHoop Viral

Viral: ‘পাতলি কামারিয়া মোরি’, ছাত্রদের সামনে কোমর দুলিয়ে নাচ শিক্ষিকার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়ার জন্য এখন কি ঠিক সত্যিই প্রয়োজন, তা নিয়ে মানুষের মধ্যে রীতিমতন কৌতুহল জন্মে গেছে। শুধু নাচের ভিডিও অনেক সময় মানুষে দেখেন, আবার শুধু জিম করার ভিডিও দেখেও অনেকে অনুপ্রাণিত হন। কখনো আনন্দের ভিডিও কখনো বা দুঃখের ভিডিও নানান রকম ভিডিও থাকে। ক্রিসমাস উপলক্ষে সকল ছাত্র-ছাত্রীদের মাথায় সান্টার টুপি পরে আনন্দ করতে মেতে উঠেছে।

তবে শুধুমাত্র ছাত্র-ছাত্রীটাই নয়, ছাত্রছাত্রীদের সঙ্গে আনন্দে মেতে উঠেছেন স্কুল শিক্ষিকাও। তবে শুধুমাত্র আনন্দ করলে নেচেই নয় সাথে কেক কাটলেন, আর সেই ভিডিওটি সবসময় মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। অনেকে দেখে আনন্দ পেয়েছেন আবার অনেকে কমেন্ট করেছেন, যে এইভাবে স্কুল শিক্ষিকার ক্লাস রুমে নাচা একেবারেই উচিত হয়নি। তবে কোনটা ঠিক কোনটা ভুল আপাতত বাদ দিয়ে আপনিও কিন্তু স্কুল শিক্ষিকার এই নাচ এনজয় করতে পারেন।

সম্প্রতি আলিশা নামের এক মহিলা শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ার অন্যতম ট্রেন্ডিং গান ‘পাতলি কামারিয়া মোরি’ র সাথে এত সুন্দর কোমর দুলিয়েছেন শিক্ষিকা তা দেখে তাজ্জব বনে গেছে নেট নাগরিকরা। অবশ্য সেকথা তার শেয়ার করে নেওয়া রিল ভিডিওর ক্যাপশন দেখলেই স্পষ্ট হবে, তবে আপনিই বা কেন ভিডিওটি না দেখে থাকবেন, তবে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন কি অসাধারণ নাচ পরিবেশন করেছেন শিক্ষিকা তার ছাত্র-ছাত্রীদের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Alisha (@alisha_catherine_24)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক