whatsapp channel

Bhojpuri Song: অক্ষরার বুকের আঁচল সরিয়ে কি করলেন পবন সিং, বাচ্চাদের সামনে দেখবেন না

পবন সিং (Pawan Singh) ও অক্ষরা সিং ( Akshara Singh) জুটির সবচেয়ে হিট ফিল্ম ছিল ভোজপুরি ফিল্ম ‘তবাদলা’। এই ফিল্মটি রিলিজ করেছিল 2017 সালে। ‘তবাদলা’ পরিচালনা করেছিলেন বিনোদ তিওয়ারি (Vinod…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পবন সিং (Pawan Singh) ও অক্ষরা সিং ( Akshara Singh) জুটির সবচেয়ে হিট ফিল্ম ছিল ভোজপুরি ফিল্ম ‘তবাদলা’। এই ফিল্মটি রিলিজ করেছিল 2017 সালে। ‘তবাদলা’ পরিচালনা করেছিলেন বিনোদ তিওয়ারি (Vinod Tiwari)। অ্যাকশন,রোম‍্যান্স ও ড্রামায় ভরপুর এই ফিল্ম বক্স অফিসে ছিল ব্লকবাস্টার হিট। উপরি পাওনা পবনের মতো পাওয়ার স্টার। ‘তবাদলা’ একই সাথে মিউজিক্যাল হিট ছিল। এই ফিল্মের প্রত্যেকটি গান এখনও অবধি জনপ্রিয়। এই গানগুলির মধ্যে অন্যতম হল ‘এ ধানি ধন লুট যায়ে দা’।

Advertisements

গানের শুরুতে বরফে ঘেরা পাহাড়ের ঝলক দেখানো হলেও সম্ভবতঃ গানটির শুটিং পাহাড়ে হয়নি। কারণ চারিদিকে বরফের উপর মিরর ওয়ার্ক করা ইগলু, বলগা হরিণ দিয়ে সাজানো যা বরফ ঘেরা পাহাড়ে সম্ভব নয়। বরফের উপর দিয়ে হলুদ রঙের শিফন শাড়ি পরে হেঁটে আসেন অক্ষরা। তাঁর সৌন্দর্য দেখে মোহিত হয়ে যান পবন। অক্ষরা অন্তরঙ্গ হতে চান পবনের সাথে। পবনও চান নায়িকার সাথে যৌন মিলন। এরপরেই পাল্টে যায় পোশাক। অক্ষরার পরনে দেখা যায় গোলাপি রঙের শিফন শাড়ি ও ব্লাউজ। পবন পরেন কালো রঙের শার্ট ও ট্রাউজার। অক্ষরা নাচতে থাকেন। চারিদিক থেকে উড়ে আসে ঝরা পাতা। তবে তা চলন্ত টেবল ফ্যান ছাড়া সম্ভব নয়। অক্ষরা গানের সুরে বলেন, তাঁর যৌবন তৃষ্ণার্ত। পবন তাঁকে বোঝান, ভালোবাসায় যৌনতা জরুরী। একসময় অক্ষরাকে কোলে তুলে নেন পবন।

Advertisements

নায়িকার ঠোঁটের রঙ বাড়িয়ে তোলে তাঁর হৃদয়ের ধ্বনি। অক্ষরার শাড়ি আঁচল বুক থেকে সরিয়ে তাঁকে কাছে টেনে নেন পবন। তিনি বলেন, সব লজ্জা দূরে সরে যাবে। পোশাক আবারও বদলে যায়। অক্ষরা পরেন নীল রঙের শিফন শাড়ি। পবনের পরনে দেখা যায় লাল রঙের টি-শার্ট ও নীল ডেনিম ট্রাউজার। এবার তাঁদের দিকে উড়ে আসে রঙিন কাগজ। অবশেষে নকল বরফ, অযথা ওড়ানো পাতা ও কাগজের স্তুপ পেরিয়ে অন্তরঙ্গ হন পবন ও অক্ষরা।

Advertisements

এই গানটি গেয়েছেন ছোটে বাবা (Chote Baba) ও অলকা ঝা (Alka Jha)। এখনও অবধি গানটির ভিডিওর ভিউ অতিক্রম করেছে সাড়ে আট লক্ষ।

Advertisements
whatsapp logo
Advertisements