whatsapp channel

অক্ষরা সিংকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, এই রোমান্স আপনার মনকে চঞ্চল করে তুলবে

যতদিন যাচ্ছে, পাঞ্জাবি, রাজস্থানি, ভোজপুরি, হরিয়ানভি ইন্ডাস্ট্রির কদর বাড়ছে। বহু মানুষ এখন এই সমস্ত ইন্ডাস্ট্রির ভিডিও, মিউজিক দেখেন ও শোনেন। এতে করে জনপ্রিয়তা বাড়ছে শিল্পীদের। তেমনই এক শিল্পী হলেন পবন…

Avatar

HoopHaap Digital Media

যতদিন যাচ্ছে, পাঞ্জাবি, রাজস্থানি, ভোজপুরি, হরিয়ানভি ইন্ডাস্ট্রির কদর বাড়ছে। বহু মানুষ এখন এই সমস্ত ইন্ডাস্ট্রির ভিডিও, মিউজিক দেখেন ও শোনেন। এতে করে জনপ্রিয়তা বাড়ছে শিল্পীদের। তেমনই এক শিল্পী হলেন পবন সিং (Pawan Singh). ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পবন সিং হলেন সুপার স্টার। তার পেশীবহুল চেহারায় পাগল বহু মহিলা দর্শক। পাশাপাশি, পবনের গলার গান যেকোনো ভিডিওকে আলাদা মাত্রা এনে দেয়। এখনও পর্যন্ত পবন সিং এর বহু গান ও মিউজিক ভিডিও হিট করেছে, পাশাপাশি সেগুলো ভাইরাল পর্যন্ত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বলাবাহুল্য, ইদানিং ভোজপুরি গান বা বোল্ড মিউজিক ভিডিও অধিকমাত্রায় জনপ্রিয় হয়েছে।

সম্প্রতি, পবন সিং এর যেই গানটি ভাইরাল হয়েছে সেটি হল ‘ভার যাতা ধোদি মে’ (Bhar Jata Dhodi)। গানটি ‘পবন রাজা'(Pawan Raja) সিনেমা থেকে নেওয়া। গানটি গেয়েছেন পবন সিং ও প্রিয়াঙ্কা সিং (Pawan Singh and Priyanka Singh)। এই গানটি এখন পর্যন্ত দেখেছেন ৭২ মিলিয়ন মানুষ দেখেছেন, এবং পবন সিংয়ের প্রশংসায় দর্শকরা পাগল। কমেন্ট পড়ে বোঝা যাচ্ছে, অনেকের কাছে পবন সিং হল ইমোশন। তাই তার গান শ্রোতা ও দর্শকদের কানে পৌঁছনো মানেই সেটি হিট ও ভাইরাল।

ওয়েভ মিউজিক (wave music) নামের ইউটিউব চ্যানেলে ২০১৮ সালে এই গানটি আপলোড করা হয়। গানটি পুরনো হলেও এখনও মানুষ অক্ষরা সিং ও পবন সিংয়ের কেমিস্ট্রি উপভোগ করছে তাড়িয়ে তাড়িয়ে। এই গানে সবুজ রঙের শাড়িতে অক্ষরা সিংকে লাস্যময়ী এবং সাহসী দেখিয়েছে, এবং তার নাচ দিয়ে তিনি পবন সিংকে মুগ্ধ করার জন্য তার যথাসাধ্য চেষ্টা করেছেন। এখনও পর্যন্ত বেশিরভাগ দর্শক এই দুজনের রসায়নকে খুবই পছন্দ করেছেন, ফলে এই দুজন যখন পর্দার সামনে আসেন তখন সেই গান ও ভিডিও দুই’ই হিট হয়।

উল্লেখ্য, পবন তার সঙ্গীত জীবন শুরু করেন পর্দার আড়ালে কাজ করার মধ্যে দিয়ে, সঙ্গীতানুষ্ঠানে হারমোনিয়াম বাজিয়ে তিনি শুরুর দিকে গান গাইতেন। এখনও পর্যন্ত তিনি দুটি আন্তর্জাতিক ভোজপুরি চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট জনপ্রিয়। তাহলে চলুন শুনে নিই পবন ও অক্ষরা সিংয়ের মুক্তি পাওয়া পুরনো মিউজিক ভিডিওটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media