Hoop VideoHoop Viral

Sapna Choudhary: ভরা মঞ্চে গোলাপি রঙের টাইক পোশাকে উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও

হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)-কে নিয়ে কখনও তৈরি হয় বিতর্ক, কখনও বা তাঁর পুরানো ভিডিও নতুন করে ভাইরাল হয়। কিছুদিন আগে সুনিধি চৌহান (Sunidhi Chauhan)-এর গাওয়া গানের মিউজিক ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ওই মিউজিক ভিডিওটির নির্মাতা ছিল টি-সিরিজ। মিউজিক ভিডিওটিতে অপর কয়েকজন নামী আর্টিস্টের সাথে দেখা গিয়েছিল স্বপ্নাকেও। সম্প্রতি স্বপ্নার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে।

‘সেন্ট্রাল নিউজ’ নামক একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে স্বপ্নার নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে। এই নাচের ভিডিওটিও চার বছর আগের। ভিডিওতে দেখা যাচ্ছে, ফুশিয়া রঙের একটি জমকালো সালোয়ার-কামিজ পরে স্টেজের উপর নাচছেন স্বপ্না। স্টেজের উপর অবিরাম টাকার বৃষ্টি চলছে। তার মধ্যেই নেচে চলেছেন স্বপ্না। স্বপ্নার নাচের ভিডিওটির অনুরাগীদের অধিকাংশই ভোজপুরি ও হরিয়ানভি। তাঁদের মধ্যে এই ভিডিও জনপ্রিয় হয়ে উঠেছে। ভিডিওটি শেয়ার করতে না করতেই একাত্তর লাখেরও বেশি ভিউ হয়েছে।

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর মাধ্যমে স্বপ্না সকলের নজরে এসেছিলেন। তবে স্বপ্না কিন্তু বিগ বসের ঘরে এসেছিলেন সাধারণ মহিলা হিসাবে। পরবর্তীকালে তিনি জানান, পরিবারের আর্থিক পরিস্থিতির কারণে তাঁকে নাচকেই পেশা হিসাবে বেছে নিতে হয়। প্রথমদিকে ছোটখাট ফাংশনে নাচলেও পরবর্তীকালে স্বপ্না হরিয়ানার বিভিন্ন রাজনৈতিক স্টেজ শোয়ে নেচে অর্থ উপার্জন করেন।

করোনা পরিস্থিতিতে কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে সব ধরনের অনুষ্ঠান বন্ধ করে দেওয়ার ঘোষণা হলে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করেছিলেন স্বপ্না। তিনি জানিয়েছিলেন, এই পরিস্থিতি চলতে থাকলে স্বপ্নার মতো একাধিক শিল্পীদের অন্নাভাব দেখা দেবে। কিন্তু কার্যতঃ কেন্দ্রীয় সরকার স্বপ্নার কথায় কর্ণপাত করেননি।

whatsapp logo