Hoop VideoHoop Viral

Bhojpuri Song: অক্ষরাকে একা পেয়ে ফের নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি অভিনেতা পবন সিং (Pawan Singh) ভোজপুরি ইন্ডাস্ট্রিতে প্রথমে গায়ক হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন। 2004 সালে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ ঘটে তাঁর। একাধিক হিট মিউজিক ভিডিও ও ফিল্মের মাধ্যমে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার জমি শক্ত করেছেন পবন। তবে ভোজপুরি ভাষা শিখতে তাঁকে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে। কারণ পবন, নিরাহুয়া (Nirahua) বা খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)-দের মতো উত্তর ভারতীয় নন। তিনি রাজপুত। তবে পবনের জন্ম বিহারের আরায়। ফলে ভোজপুরি তাঁর কাছে তথাকথিত বিদেশি ভাষা ছিল না। ফিল্মে আত্মপ্রকাশের পর থেকে পবনও ধীরে ধীরে চলে আসেন ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়কদের তালিকায়। তাঁর কেরিয়ারের গোড়ার দিকের ফিল্মগুলি আজও ভোজপুরি দর্শকদের কাছে সমান জনপ্রিয়। এর মধ্যে অন্যতম ভোজপুরি ফিল্ম ‘বজরং’।

ফিল্মটি রিলিজ হয়েছিল 2013 সালে। ‘বজরং’-এ প্রথমবার পবনের বিপরীতে অভিনয় করেছিলেন অক্ষরা সিং (Akshara Singh)। যথেষ্ট হিট হয়েছিল এই জুটি। ফিল্মের গান ‘কোমর লচকাবে লু’ এতদিন পরেও যথেষ্ট জনপ্রিয়। 2017 সালে একটি ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে গানটি নতুন করে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গানটি গ্রামীণ পটভূমিকায় শুট করা হয়েছে। গানের শুরুতে কমলা রঙের শিফন শাড়ি ও গয়না পরে অক্ষরা পবনের সামনে আসেন। পবন তাঁর রূপের তারিফ করেন গানের সুরে।

লজ্জা পেয়ে পালিয়ে যান অক্ষরা। অন্য ভোজপুরি গানের মতো এই গানেও হয় পোশাক পরিবর্তন। অক্ষরার অঙ্গে ওঠে নীল রঙের শিফন শাড়ি। পবনের পরনে দেখা যায় সাদা রঙের শার্ট ও ট্রাউজার। একসময় পবন জড়িয়ে ধরেন অক্ষরাকে।

গানটি গেয়েছেন পবন নিজে। ইতিমধ্যেই গানের ভিডিওর ভিউ অতিক্রম করেছে তেষট্টি লক্ষ। নেটিজেনদের একাংশ নস্টালজিক হয়ে পড়েছেন গানটি শুনে তা বোঝা যাচ্ছে গানের ভিডিওর কমেন্ট সেকশনে।

whatsapp logo