Hoop VideoHoop Viral

VIRAL: পবনের সঙ্গে অক্ষরার রোমান্স দেখেই এই কাজটি করে বসলেন মোনালিসা, ভাইরাল হল ভিডিও

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

আর গ্রীষ্মের শুরুতেই অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ডিসেম্বরে ‘লালাইয়া চুষা রাজাজি’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে অক্ষরা সিং (Akshara Singh) ও মোনালিসাকে (Monalisa)। আর তাদের সম্মিলিত রোমান্সের জোয়ারে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেছে ছোট পোশাকে। গোল্ডেন ব্রালেটের সঙ্গে নীল শাড়িতে ধরা দিয়েছেন অভিনেত্রী। পোশাকের ফাঁকে ফাঁকে দেখা গেছে তার উত্তাল যৌবনের জোয়ার। এদিকে ভিডিওর পরতে পরতে রয়েছে নায়কের সঙ্গে তার ঘনিষ্ঠতা। একাধিক দৃশ্যে তাদের দেখা গেছে শরীর ও মনের কাছাকাছি। পাশাপাশি বন্ধ দরজার পারে বাঁধভাঙা রোম্যান্স করতেও দেখা গেছে এই গানের ভিডিওতে। অন্যদিকে তাদের দুজনকে রোমান্স করতে দেখেই রাগে গজগজ করতে দেখা গেল মোনালিসাকে। তিনি সোজা ফোন করলেন তার বাবাকে। কারণ নায়ক এখানে তার স্বামী এবং অভিনেত্রী অক্ষরা সিং হলেন তার শ্যালিকা।

এই ভিডিওতে গানের চটুল লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য। গানটির ভিউ ইতিমধ্যে পার করেছে কোটির গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি ‘পবন রাজা’ ছবির একটি গান। গানটি গেয়েছেন পবন সিং এবং প্রিয়াঙ্কা সিং। গানের শব্দচয়ন করেছেন মনোজ তিওয়ারি। এছাড়াও গানটির মিউজিক কম্পোজ করেছেন পরশ মিদা এবং ভিডিওটি পরিচালনা করেছেন অরবিন্দ চৌবে। গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।