whatsapp channel

অক্ষরাকে চুমু খেয়ে শরীরের খিদে মেটালেন পবন সিং, বাচ্চাদের সামনে দেখবেন না

আপনি কি ভোজপুরি মিউজিক ভিডিও দেখতে পছন্দ করেন? তাহলে এই প্রতিবেদন আপনার জন্যেই। একটা সময় মানুষ শুধু বলিউড বা হিন্দি ছবির গান বেশি পছন্দ করতো, কিন্তু, এখন সময় পাল্টেছে। হিন্দি…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আপনি কি ভোজপুরি মিউজিক ভিডিও দেখতে পছন্দ করেন? তাহলে এই প্রতিবেদন আপনার জন্যেই। একটা সময় মানুষ শুধু বলিউড বা হিন্দি ছবির গান বেশি পছন্দ করতো, কিন্তু, এখন সময় পাল্টেছে। হিন্দি গানের পাশাপাশি রাজস্থানি, পাঞ্জাবি, ভোজপুরি গানের ও সিনেমার কদর বাড়ছে।এমনকি সোশ্যাল মিডিয়াতেও এর রমরমা বাড়ছে, প্রায় সময় ভাইরাল হচ্ছে হিন্দি ব্যতীত অন্যান্য ভাষার মিউজিক ও মিউজিক ভিডিও। আজকের প্রতিবেদনে আমরা এমন একটি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো যেটা রীতিমত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পবন সিং হলেন এমন একজন স্টার যে কিনা গানেও দক্ষ এবং অভিনয়েও। হ্যাঁ, ভোজপুরি সিনে জগতে অন্যতম সুপারস্টার ও গায়ক হলেন পবন সিং ( Pawan Singh) । অন্যদিকে অক্ষরা সিং হলেন অন্যতম বোল্ড অভিনেত্রী। তার যৌন আবেদন দেখার মতন। ভরপুর আবেদনে কাহিল করতে পারেন পবনদের মতন সুপারস্টারদের। সম্প্রতি,অক্ষরা সিংয়ের সঙ্গে পবনের একটি মিউজিক ভিডিও বেশ হিট করেছে সোশ্যাল মিডিয়ায়। এই জুটির নতুন গানটির নাম – Chumma ke zeher । ইউটিউবে এই গানটি বেশ জনপ্রিয়। এখনও পর্যন্ত বহু দর্শক এই মিউজিক ভিডিও দেখে নিয়েছেন। এই গানটি অবশ্য পবন সিং নিজে গাননি, তবুও ভিডিওতে পবন সিং এর সঙ্গে অক্ষরাকে দেখেই দর্শকরা খুশি।

Advertisements

অক্ষরা সিং এবং পবন সিংয়ের জুটি আজও ইউটিউবে ক্রমাগত অনুসন্ধান করা হয়, যদিও বাস্তবে তাদের মধ্যে আদায় সম্পর্ক খুবই খারাপ। ইদানিং তাদের আর একসঙ্গে দেখা যায়না। তবে পুরনো ভিডিও মানুষ এখনও উপভোগ করে চলেছে।

Advertisements

Chumma ke zeher গানটি এখনও ইউটিউবে বহুবার ক্লিক হয়েছে। বহু দর্শক ভিউ বাড়িয়েছেন। তাই চাইলে আপনিও উপভোগ করতে পারেন। গানটিতে দুজনের রোম্যান্স আপনার মনকে গলিয়ে দিতে পারে। তাহলে দেরি কেন? দেখে নিন এই জুটির রোম্যান্টিক মিউজিক ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements