Hoop VideoHoop Viral

Bhojpuri Song: নির্জন স্থানে কাজলকে কাছে টেনে নিলেন পবন সিং, গোপনে দেখুন সাহসী ভিডিও

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ‘ছালকতা হামরো জওয়ানীযা’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে কাজল রাঘবানিকে (Kajal Raghwani)। আর তাদের সম্মিলিত রোমান্সের জোয়ারে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেছে নীল ও গোল্ডেন রংয়ের লেহেঙ্গা চোলিতে। পোশাকের ফাঁকে ফাঁকে দেখা গেছে তার উত্তাল যৌবনের জোয়ার। এই পোশাকে রাতের অন্ধকারে এক ফাঁকা মাঠে নায়কের সঙ্গে লাস্যতা প্রদর্শন করেছেন কাজল। ভিডিওর শুরুর কয়েক সেকেন্ডে নায়িকার শরীরের ভাঁজে বুঁদ হওয়ার যাবেন দর্শকরা। এরপর ভিডিওতে এন্ট্রি ঘটে নায়কের। নিজের মাসল দেখিয়ে নায়িকাকে আকৃষ্ট করেন তিনি। তারপর খাটিয়ার উপর তারা একে অপরের শরীরের নেশায় ভেসে গেলেন। এককথায়, এই ভিডিওর পরতে পরতে রয়েছে ঘনিষ্ঠ রোমান্স।

এই ভিডিওতে গানের চটুল লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য। এই গানের ভিডিওটির ভিউ ইতিমধ্যে পার করেছে কয়েক কোটির গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি একটি এলবামের গান। গানটি গেয়েছেন পবন সিং ও প্রিয়াঙ্কা। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরী’ গানের ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা