whatsapp channel

VIRAL: নিধির শরীরে বরফ ঢেলে রোমান্সের ঝড় তুললেন পবন সিং, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

ভারতীয় বিনোদন জগতে নতুনভাবে উত্থান ঘটেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির। হরিয়ানা সহ একাধিক রাজ্যে প্রচলিত হিন্দি ঘেঁষা এই ভাষায় নির্মিত ছবির পাশাপাশি ভোজপুরী ভাষার গানগুলিকেও এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ভারতীয় বিনোদন জগতে নতুনভাবে উত্থান ঘটেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির। হরিয়ানা সহ একাধিক রাজ্যে প্রচলিত হিন্দি ঘেঁষা এই ভাষায় নির্মিত ছবির পাশাপাশি ভোজপুরী ভাষার গানগুলিকেও এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন গানের সঙ্গে মশলাদার লিরিক্স থাকে এইসব গানে। উল্লেখ্য, ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা কোনো বলিউড স্টারের থেকে নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

অন্যদিকে নায়কের থেকেও ভোজপুরী ইন্ডাস্ট্রির দর্শকদের নজর থাকে নায়িকাদের উপর। এই ইন্ডাস্ট্রিতে যৌবনের জোয়ারে দর্শকদের ভাসিয়ে নিয়ে যেতে যেতেই জনপ্রিয় হয়ে উঠেছেন অনেকেই। মোনালিসা, আম্রপালি দুবে, অক্ষরা সিং, পূজা রাঘবানি হলেন তাদের মধ্যে অন্যতম। তবে এই তালিকায় এখন নাম উঠে আসে নিধি ঝাঁয়ের (Nidhi Jha)। তিনিও একইভাবে নিজের আবেদনশীল অভিব্যক্তি দেখিয়েই দর্শকদের মন ভেজাতে সিদ্ধহস্তা। বলা যায়, ভোজপুরী দুনিয়ায় উদীয়মান নায়িকা হিসেবে প্রথমের সারিতেই থাকে তার নাম।

আর এবার এই দুই স্টারকে একই ভিডিওতে দেখেই মুগ্ধ হলেন দর্শকরা। আজ্ঞে হ্যাঁ, একই গানের ভিডিওতে পবন সিংয়ের সঙ্গে দেখা গেল নিধিকে। ‘বরফ কে পানি’ গানের ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেছে দুধসাদা টাইট টপ ও ফিনফিনে শার্টের সঙ্গে ম্যাচিং হট-প্যান্টে। তারপরেই ভিডিওতে নায়কের এন্ট্রি ঘটে। তারপর বরফ জমা একটি গুহার ভেতর দুজনকে রোমান্সে মত্ত হতে দেখা যায়। ভিডিওর মাঝে নায়িকার সারা শরীরে বরফের সিক্ততা ঢেলে দিতে দেখা গেছে নায়ককে। সংবেদনশীল স্থানে চুম্বন ও তাতে নায়িকার শরীরের মোচড় যেন ভিডিওটিতে রং ঢেলে দিয়েছে। তাই এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তাল রোমান্সও আদরের ছোঁয়া।

‘গদর’ সিনেমার এই গানটি ইতিমধ্যে দর্শককূলকে মুগ্ধ করেছে। গানটি গেয়েছেন খোদ পবন সিং ও বিখ্যাত ভোজপুরী গায়িকা প্রিয়াঙ্কা সিং। ‘ওয়েভ মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে গানটি। ইতিমধ্যে লক্ষ লক্ষ দর্শক গানটির মজা নিয়েছেন। লাইক ও কমেন্টও এসেছে হাজার হাজার। এককথায় ইউটিউবে বর্তমানে ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই মিউজিক ভিডিও।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা