whatsapp channel

VIDEO: বৌদির সঙ্গে রোম্যান্টিক মুডে দেওর, পবন সিং এর ভিডিওতে ভিউ ছুঁল কোটি

আঞ্চলিক বিনোদন মাধ্যমগুলি জনপ্রিয় হয়ে উঠছে। এর মধ্যে ভোজপুরি ফিল্ম জগতের (Bhojpuri Film) নাম না করলেই নয়। সোশ্যাল মিডিয়ায় ক্রমেই খ্যাতি বাড়ছে ভোজপুরি সিনেমা, গানের। জনপ্রিয়তার নিরিখে বলিউডকে ছাপিয়ে যাওয়ার…

Nirajana Nag

Nirajana Nag

আঞ্চলিক বিনোদন মাধ্যমগুলি জনপ্রিয় হয়ে উঠছে। এর মধ্যে ভোজপুরি ফিল্ম জগতের (Bhojpuri Film) নাম না করলেই নয়। সোশ্যাল মিডিয়ায় ক্রমেই খ্যাতি বাড়ছে ভোজপুরি সিনেমা, গানের। জনপ্রিয়তার নিরিখে বলিউডকে ছাপিয়ে যাওয়ার জোগাড় করেছে ভোজপুরি বিনোদন। এর জন্য অভিনেতা অভিনেত্রীদের অবদান যে অনস্বীকার্য তা বলার দরকার পড়ে না। আসলে ভোজপুরি ছবির কাহিনি এবং মিউজিক ভিডিও গুলির নেপথ্যে থাকা ভাবনা আকর্ষণ করছে এখন একটা বড় অংশের দর্শককে।

অনেক দিন ধরেই বিভিন্ন উৎসব অনুষ্ঠানে বাজানো হয়ে থাকে ভোজপুরি গান। ভোজপুরি ছবির দর্শকদের মতে, এভাবেই চলতে থাকলে এক সময় এর জনপ্রিয়তা বলিউড সহ অন্যান্য বিনোদন দুনিয়াকেও ছাপিয়ে যেতে পারে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল ভোজপুরি গান এবং নাচের ভিডিও। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে।

সম্প্রতি একটি ভোজপুরি গানের ভিডিও বেশ ভাইরাল হয়েছে যেখানে রোম্যান্টিক মুডে দেখা গিয়েছে পবন সিংকে। ‘দেবর ভাবি’ ছবির ‘নয়না লাগে নেহ কে সাগর বিন্দিয়া লাগে চন’ গানের ভিডিও ভাইরাল হয়েছে। গানটি গেয়েছেন পবন সিং। ৮ বছর আগে ইউটিউবে আপলোড করা হয়েছিল ভিডিওটি। এর মধ্যেই প্রায় ৪ কোটি ভিউ হতে চলেছে এই ভিডিওটিতে।

এখনও পর্যন্ত বলিউডের মতো স্বীকৃতি তথা খ্যাতি না পেলেও আঞ্চলিক বিনোদন ইন্ডাস্ট্রি হিসেবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রমরমাও কিন্তু নেহাত হেলাফেলার নয়। প্রতি বছরই একটা বড় সংখ্যায় সিনেমা এবং মিউজিক ভিডিও তৈরি হয় এই ইন্ডাস্ট্রিতে। দর্শক মহলে বেশ প্রশংসাও পায় ছবিগুলি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি অবশ্য নতুন নয়। বহু বছর ধরেই এই সব সিনেমার গান সিনে প্রেমীদের মন জয় করে আসছে। বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ভোজপুরি গান বাজানো হয়েছে। তার তালে উদ্দাম নেচেছে মানুষ। তবে কয়েক বছর হল ডিজিটাল বিনোদনের রমরমা বাড়তেই ভোজপুরি সিনেমার জনপ্রিয়তা বেড়েছে এক লাফে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের খ্যাতি এখন আকাশছোঁয়া।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই