whatsapp channel

‘আমায় বাঁচাও না হলে ওরা মেরে ফেলবে’- সোশ্যাল মিডিয়ায় আর্তনাদ বাঙালি অভিনেত্রীর

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা না খুন এখনো তদন্ত চলছে। রবিবার আবার এই খুন নিয়ে উষ্কে দিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে টুইট করে অভিনেত্রী লিখলেন, "‘মাফিয়া গ্যাং’য়ের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা না খুন এখনো তদন্ত চলছে। রবিবার আবার এই খুন নিয়ে উষ্কে দিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে টুইট করে অভিনেত্রী লিখলেন, “‘মাফিয়া গ্যাং’য়ের হাতে খুন হতে পারি আমি। আরো লিখলেন, “আর আমার মৃত্যুকে ঠিক আত্মহত্যা হিসেবে দেখানো হতে পারে”।

Advertisements

এই বার্তা লেখার পর পায়েল ঘোষ টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মাকে ট্যাগ করলেন। বাঁচানোর আর্তনাদ জানালেন এদের দুজনকে। নেটিজেনদের মধ্যে প্রশ্ন একাংশের, অভিনেত্রীর এরককম টুইটের কারণ কী। এই টুইটের পর পায়েলকে কঙ্গনার ছোট বোন বলে আখ্যা দিয়েছেন নেটিজেনরা।

Advertisements

ইতিমধ্যে ৩৭৬ ধারাতে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন পায়েল ঘোষ। এই পুরো ঘটনায় পায়েলের পাশে দাঁড়িয়েছেন সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী কঙ্গনা রানাউত । যদিও পায়েলের সর্বশেষ অভিযোগ নিয়ে এখনও মুখ খোলেননি কঙ্গনা।

Advertisements

অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে অনশনের হুমকি দিয়েছিলেন। তারপরই বলিউড এই পরিচালককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল মুম্বই পুলিশ। থানায় গিয়ে নিজেকে নির্দোষ বয়ান দিয়েছিলেন অনুরাগ কশ্যপ। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে জানিয়েছিলেন, তিনি সেই সময় কাজের সূত্রে শ্রীলঙ্কায় ছিলেন। আর এরপরেই পায়েলের বিরুদ্ধে মানহানির মামলা করেন অভিনেত্রী রিচা চড্ডা। তিনি অনুরাগের বিরুদ্ধে সব চার্জ তোলার হুমকি দেন। পরিচালকের প্রক্তন দুই স্ত্রী, তাপসী পান্নু,মাহি গিল সবাই তার পাশে আছেন এবং পায়েলের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media