whatsapp channel

মহঃ রফির গান গেয়ে ফেসবুকে ভাইরাল প্রতিবন্ধী যুবক, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

'ইয়ে রেশমি জুলফে' গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিলেন প্রতিবন্ধী এক যুবক। হুইল চেয়ারে বসে মাইক হাতে অনায়াসে গেয়ে চলেছেন মহম্মদ রফির গাওয়া অসাধারণ একটি গান। ভগবান তার কাছে…

Avatar

HoopHaap Digital Media

‘ইয়ে রেশমি জুলফে’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিলেন প্রতিবন্ধী এক যুবক। হুইল চেয়ারে বসে মাইক হাতে অনায়াসে গেয়ে চলেছেন মহম্মদ রফির গাওয়া অসাধারণ একটি গান। ভগবান তার কাছে থেকে দুটো পা কেটে নিয়েছে কিন্তু গলায় যে সুর দিয়েছেন তা সত্যিই ভিডিওটি না শুনলে বোঝা যায় না।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। এই ছেলেটির গান সম্বন্ধে কোন প্রথাগত শিক্ষা আছে কিনা জানা নেই, কিন্তু সে যেভাবে নিজেকে তৈরি করে গানটি গেয়েছে সত্যিই তাকে কুর্নিশ জানাতে হয়। তার চেহারা দেখে মনে হচ্ছে সে যথেষ্ট নিম্নবিত্ত পরিবারে বাস করে। জীবন সংগ্রামে জয়লাভ করেও সে নিজের প্রতিভাকে নষ্ট করতে দেয়নি।

একেই তো সংসারে অভাব-অনটন তারপরে এইভাবে শারীরিক প্রতিবন্ধকতাকে জয় করে সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে সে সকলের সামনে নিজের প্রতিভাকে প্রতিষ্ঠা করেছে। আর সোশ্যাল মিডিয়ায় হলো একমাত্র প্ল্যাটফর্ম যার মাধ্যমে সমস্ত প্রতিভা মানুষের ঘরে ঘরে পৌঁছে যেতে পারে। ভিডিওটিতে অনেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media