Hoop Life

Lifestyle: অর্থনৈতিক সমস্যায় জেরবার, বাড়িতে লাগান এই পাঁচটি উপকারী গাছ

অর্থনৈতিক সংকট দূর করতে বাড়িতেই লাগাতে পারেন এই গাছ, এই গাছগুলি যদি লাগিয়ে নিয়মিত জল দেন এবং যত্ন করেন, তাহলে আপনার অর্থনৈতিক সংকট একেবারে কেটে যাবে। তাই আর দেরি না করে Hoophaap-এর পাতায় চটজলদি দেখে নিন সেই উপকারী গাছগুলির সম্বন্ধে –

১) বাস্তু মতে, বাড়িতে লাগান শিউলি গাছ, শিউলি গাছ আমাদের বাড়িতে অনেকেই আছে। কিন্তু আমরা অনেকেই জানিনা, বাড়িতে যদি শিউলি গাছ লাগাতে পারেন এবং তার যত্ন নিতে পারেন, তাহলে কিন্তু আপনি অর্থনৈতিক সংকট থেকে মুক্ত করতে পারবেন।

২) বাস্তুমতে, বাড়িতে কলাগাছ লাগানো অত্যন্ত শুভ। তবে গৃহের সামনে কখনোই কলা গাছ লাগাবেন না। বাড়ির পেছনদিকে যদি জায়গা থাকে জায়গাটি পরিষ্কার করে নিয়ে কলা গাছ রোপন করুন। এটি আপনার অর্থনৈতিক শ্রী বৃদ্ধি করতে সাহায্য করবে।

৩) বাস্তুমতে, বাড়িতে লাগাতে পারেন তুলসী গাছ। তবে তুলসী গাছ কখনোই বাড়ির ছাদে লাগানো উচিত নয়। তুলসী গাছেই খোলামেলা জায়গায় বাড়ির উঠোনে লাগাতে পারেন। তবে যেখানেই লাগাবেন, সে জায়গাটা যেন পরিষ্কার হয়, কারণ হিন্দু ধর্মে মা তুলসী ৩৩ কোটি দেবতার সমান শক্তিশালী।

৪) বাস্তুমতে, বাড়িতে লাগান বাঁশগাছ বাস্তুবিদরা মনে করেন, বাঁশ যত লম্বা হবে। তত আপনার অর্থনৈতিক সংকট প্রসঙ্গে অর্থনৈতিক সমৃদ্ধি ঘটবে।

৫) বাস্তুমতে, বাড়িতে লাগাতে পারেন মানিপ্লান্ট। এই গাছটি যত নিচ থেকে উপরের দিকে উঠে যাবে, তত আপনার অর্থনৈতিক ভাগ্য প্রশস্ত হবে।