whatsapp channel

Lifestyle: ঘুরবে ভাগ্যের চাকা, হাতে আসবে প্রচুর অর্থ, বর্ষাকালে এই পাঁচটি গাছ বাড়িতে লাগান

কোটিপতি হওয়ার জন্য অথবা পয়সা রোজগার করার জন্য কিংবা পয়সা জমানোর জন্য আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু আপনি কি জানেন এই বর্ষাকালে আপনি যদি আপনার বাড়ির চারপাশে কয়েকটা…

Avatar

Advertisements
Advertisements

কোটিপতি হওয়ার জন্য অথবা পয়সা রোজগার করার জন্য কিংবা পয়সা জমানোর জন্য আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু আপনি কি জানেন এই বর্ষাকালে আপনি যদি আপনার বাড়ির চারপাশে কয়েকটা গাছ লাগান তাহলেই কিন্তু আপনি কোটিপতি হতে পারেন। অন্তত বাস্তু মতে, এই গাছগুলিকে আপনার জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন কি সেই গাছ।

Advertisements

১) তুলসী গাছ – বর্ষাকালে যদি ছাদে, বারান্দায় অথবা আপনার বাড়ির চারপাশে তুলসী গাছ রোপন করতে পারেন, তাহলে আপনার জীবনে অনেক উন্নতি হবে বলা হয়। তুলসী হলো নারায়ন, এছাড়া ৩৩ কোটি দেবতার সবার ওপরে বলে মনে করা হয়। ব তুলসীকে তাই অবশ্যই বর্ষাকালে রোপন করুন তুলসী গাছ।

Advertisements

২) লজ্জাবতী লতা গাছ – লজ্জাবতী লতা গাছ রোপণ করলে আপনি শুধুমাত্র আপনার আর্থিক সংকট দূর করতে পারবেন এমন নয়, আপনি আপনার স্বাস্থ্যকেও যথেষ্ট ভাল রাখতে পারবেন। তাই আর দেরি না করে অবশ্যই বর্ষাকালে রোপন করুন লজ্জাবতী গাছ।

Advertisements

৩) ধুতরা গাছ – ধুতরা গাছ শিব ঠাকুরের ভীষণ প্রিয়। শিব ঠাকুরকে ধুতরা ফুল দিয়ে পুজো করা হয়, কিন্তু আপনি যদি আপনার বাড়ির আশেপাশে এই বর্ষাকালের ধুতরা গাছ লাগাতে পারেন, তাহলে আপনি শিব ঠাকুরের কৃপা পাবেন। আর শিব ঠাকুরের কৃপায় আপনার জীবন ধন্য হয়ে যাবে।

Advertisements

৪) কলা গাছ – বর্ষাকালে বাড়িতে লাগাতে পারেন কলাগাছ। তবে কলাগাছকে কখনোই বাড়ির সামনে লাগাবেন না। বাড়ির পিছনের উঠোন ভালো করে পরিষ্কার করে নিয়ে কলা গাছ রোপন করুন। কলা গাছ আপনার জীবনে নিয়ে আসবে পজিটিভ শক্তি। কলা গাছ আপনার গৃহ থেকে নেগেটিভ শক্তিকে বার করতে সাহায্য করে, তাই বাস্তুমতে, অবশ্যই বর্ষাকালে লাগিয়ে ফেলুন কলাগাছ।

৫) চাঁপা গাছ – চাঁপা গাছ আমাদের জীবনকে একেবারে পাল্টে দিতে পারে। বাস্তুমতে, বর্ষাকালে চাঁপা গাছ রোপন করুন। চাঁপা ফুল হলো শিবের অত্যন্ত প্রিয়, তাই অবশ্যই চাঁপা গাছ রোপন করতে একেবারে ভুলবেন না।

whatsapp logo
Advertisements