whatsapp channel

Reena Dwivedi: নেটদুনিয়ায় ভাইরাল ‘সুপার সেক্সি’ ভোট কর্মী, সুন্দরী মহিলার পরিচয় জানেন!

সালটা ছিল ২০১৯। ভোট কেন্দ্রে হাজির ছিলেন অসংখ্য পোলিং কর্মীরা। তবে নজর পড়েছিল হলুদ শাড়ি পরিহিত একটি মহিলার উপর। সবার থেকে আলাদা ফ্যাশানিস্টা এক্কেবারে। স্বাভাবিক ভাবেই রাতারাত নেট ওয়ার্ল্ড জুড়ে…

Avatar

HoopHaap Digital Media

সালটা ছিল ২০১৯। ভোট কেন্দ্রে হাজির ছিলেন অসংখ্য পোলিং কর্মীরা। তবে নজর পড়েছিল হলুদ শাড়ি পরিহিত একটি মহিলার উপর। সবার থেকে আলাদা ফ্যাশানিস্টা এক্কেবারে। স্বাভাবিক ভাবেই রাতারাত নেট ওয়ার্ল্ড জুড়ে ভাইরালও হয়ে যান। ২০২২ সালে আবারও দেখা মিললো তাঁর। উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনে ভোট কেন্দ্রে হাজির হয়েছিলেন একটি হাতাবিহীন কালো টপ এবং উঁচু প্যান্ট পরে। আবারও ভাইরাল হয়ে গেলেন বিউটি কুইন।

প্রসঙ্গত, এই পি.ডব্লিউ.ডি অফিসারের নামটা হলো রীনা দ্বিবেদী।গতবার তাঁর ছবি নির্বাচনের দায়িত্বে থাকা এক সহকর্মী তুললেও এবারটা কিন্তু অজান্তেই ভাইরাল। লক্ষ্ণৌ-এর ১১৪ নম্বর বুথের গোসাইগঞ্জের বাস্তিয়ার ভোট কেন্দ্রেই ঘটেছে এই কান্ড। আচমকা লুক পরিবর্তন নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েই দিয়েছেন, “একটু পরিবর্তন হওয়া প্রয়োজন।” রীনা , তাঁর ছবি ভাইরাল হওয়ার বিষয়ে কিন্তু বেশ আপ্লুত।

বলা বাহুল্য, দেওরিয়ার বাসিন্দা হলেন রীনা দ্বিবেদী। রিয়েল লাইফ এই নায়িকার ইনস্টাগ্রামে ২ লাখেরও বেশি ফলোয়ারস রয়েছে। প্রায়শই নিজের দৈনন্দিন জীবনের বেশ কিছু ছবি শেয়ারও করেন ইনস্টায়। মুহূর্তের মধ্যে লাইক-কমেন্ট প্রশংসা লাভের ক্ষেত্রেও কিন্তু জুড়ি মেলাই ভার। “আপনার মতো কাশ্মীরি ফুলকে কেউ ভুলতে পারবেই না।” একবার রীনা জানিয়ে ছিলেন, রিয়েলিটি শো বিগ বসের অংশ হতে চান তিনি।

ভোটের ব্যাপারে প্রশ্ন করা হলে রীনা জানিয়েছেন, এবার তিনি সর্বাধিক ভোটার ভোটার আশা করছেন। এরপরেই নিজের চেহারা সম্পর্কে কথা বলতে শুরু করেন সোশ্যাল সেন্সেশন, “আমি আসলে প্রায়ই ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করে চলি। ভালোই লাগে। কারণ এখনকার যুগে সবসময়ই আপডেট থাকা একান্ত প্রয়োজন। তাই আমিও থাকি। আর সেকারণেই এবছর আমার গেট আপটাকে অল্প বদলে নিলাম।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media