whatsapp channel
Hoop VideoHoop Viral

হবু শ্বশুরকে বিছানায় এনে নিয়ন্ত্রণ হারালেন জেনি, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

‘উল্লু’ ভারতের বাজারে ক্রমশ নিজের আধিপত্য কায়েম করেছে করোনাকাল থেকে। একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজের মাধ্যমে বিনোদনের যোগান দিয়েছে দর্শকদের একাংশকে। উল্লুর বিজনেস প্ল্যানের কাছে বহু ওটিটি প্ল্যাটফর্ম এখনও এঁটে উঠতে পারছে না। কারণ অবশ্যই উল্লুর দুটি ইউটিউব চ্যানেল, উল্লু মিউজিক ও উল্লু। এই দুটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রতিনিয়ত নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে ওয়েব সিরিজগুলির ট্রেলার যা উল্লুর সাবস্ক্রিপশন নিতে হাতছানি দিচ্ছে দর্শকদের। কিন্তু এছাড়াও উল্লুর আরও একটি বিজনেস প্ল্যান রয়েছে যা হল ফ্রি ওয়েব সিরিজ।

যেকোন ওটিটি প্ল্যাটফর্মে কোনো সাবস্ক্রিপশন ছাড়াই দেখা যায় কিছু ওয়েব সিরিজ। তবে অ্যাডাল্ট ওয়েব সিরিজ এই তালিকায় এতদিন না পড়লেও উল্লু তা সম্ভব করেছে। এই ফ্রি ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম হল ‘তিখি চাটনি’। এই ওয়েব সিরিজটি 2022 সালের নভেম্বর মাসে উল্লুতে স্ট্রিম হয়েছে। এখনও অবধি ‘তিখি চাটনি’-র জনপ্রিয়তা তুঙ্গে। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নূর মালবিকা (Noor Malabika), শরদ ঘোরে (Sharad Ghore), সৌরভ রানা (Saurabh Rana), বন্দনা মিত্তল (Vandana Mittal)। হিন্দি, ইংলিশ, ভোজপুরি, কন্নড়, তামিল, তেলেগু ভাষায় স্ট্রিম হয়েছে ‘তিখি চাটনি’। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন যোগেশ ওঝা (Yogesh Ojha)।

ওয়েব সিরিজের নায়ক আদিত্য তার বান্ধবী জেনিকে নিয়ে আসে মা-বাবার সাথে পরিচয় করাতে। কিন্তু আদিত্যকে কর্মসূত্রে বাইরে যেতে হলে সে জেনিকে তার মা-বাবার কাছে রেখে যায়। একসময় আদিত্যর বাবার সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে জেনি। কিন্তু অচিরেই আদিত্যর বাবা নিজের ভুল বুঝতে পেরে জেনিকে বলে তার ছেলেকে বিয়ে করতে। জেনি বলে, সে আদিত্যকে বিয়ে করবে। কিন্তু তার একটি শর্ত রয়েছে।

জেনির শর্ত স্পষ্ট হয় না ট্রেলারে। কারণ তা জানতে হলে দেখতে হবে পুরো ওয়েব সিরিজটি। তার জন্য ডাউনলোড করতে হবে উল্লু অ্যাপ।

whatsapp logo