GossipHoop Plus

Prabhas-Yash: ‘বাহুবলী’ প্রভাস নাকি ‘কেজিএফ’ যশ, সম্পত্তির নিরিখে কে বেশি এগিয়ে!

কেজিএফ চ্যাপ্টার ২ এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। এই ছবির মাধ্যমে দক্ষিণী সুপারস্টার যশ এখন ভারতের অন্যতম চর্চিত তারকা। শোনা যায় এখন প্রতিটি ছবির জন্য দু’ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেন তিনি । যার নিরিখে তার মাসিক আয় প্রায় গড়ে ৫০ লক্ষ টাকা। এক বছরে তিনি পাঁচ কোটি টাকারও বেশি অর্থ আয় করেন।

কেজিএফ মুক্তির অনেক আগেই বেঙ্গালুরুতে একটি ডুপ্লেক্স আবাসন কিনেছেন যশ। এখন সেখানেই থাকেন যশ। অডি থেকে শুরু করে মার্সেডিজ কিংবা রেঞ্জ রোভার বিভিন্ন বিলাসবহুল গাড়ি গ্যারেজে শোভা পায় তার।

মাত্র ১২ বছর বয়স থেকে সিনেমা জগতে রাজত্ব করছেন যশ। তিনি মোট ৩৮ কোটির (৫ মিলিয়ন) সম্পত্তির মালিক এখন। তাই প্রতিযোগিতার নিরিখে প্রভাসের থেকে অনেকটা পিছনে তিনি। যদিও অনেকে মনে করেন প্রভাস এবং তার তুলনা অপ্রাসঙ্গিক।

মাত্র তিন দিনে বক্সঅফিসে চারশো কোটির বেশি ব্যবসা করে ফেলেছে কেজিএফ ২। আজকের যশকে রকি ভাইয়ের অবতারে দেখতে সিনেমা হলে ছুটে যাচ্ছেন দর্শকেরা। যশের মত এভাবেই রাতারাতি লাইমলাইটে এসেছিলেন প্রভাস বাহুবলী সিনেমার মাধ্যমে। জনপ্রিয়তার নিরিখে দুই সুপারস্টার এখন শীর্ষে। যদিও প্রভাসের পূর্ববর্তী ছবি রাধেশ্যাম বক্সঅফিসে তুমুল ব্যর্থ হয়েছে। অনেকেরই মনে কৌতুহল জাগতে পারে সম্পত্তির নিরিখে কে বেশি এগিয়ে প্রভাস নাকি যশ।

হায়দ্রাবাদের ফিল্ম নগরে বিলাসবহুল একটি বাড়ি রয়েছে প্রভাসের। এছাড়াও গ্যারেজে প্রচুর দামি কোম্পানির বিলাসবহুল গাড়ি শোভা পাচ্ছে প্রভাসের। প্রভাস মোট ২২৫ কোটি টাকর সম্পত্তির মালিক। তার বার্ষিক আয় প্রায় ৪০ কোটি টাকা।

whatsapp logo