Hoop VideoHoop Viral

Web Series: শিহরণ জাগাবে দীপিকার লাস্য, রাতের ঘুম কাড়ার জন্য যথেষ্ট এই ওয়েব সিরিজ

সময়ের সঙ্গে সঙ্গে বদলায় সব কিছুই। ব্যতিক্রম নয় বিনোদনও। দর্শকদের পছন্দ বদলানোর সঙ্গে পাল্লা দিয়ে নতুন নতুন মাধ্যম আনেন নির্মাতারা। বর্তমানে যে বিনোদনের মাধ্যমটি সবথেকে বেশি জনপ্রিয় রয়েছে দর্শকদের মাঝে সেটা হল ওয়েব সিরিজ (Web Series)। আধুনিক বিনোদনের অন্যতম শক্ত খুঁটিই হল ওয়েব সিরিজ। মূলত করোনার সময় থেকেই ওয়েব সিরিজের রমরমা বেড়েছে। ঘরবন্দি মানুষ একঘেয়েমি কাটাতে হাতের মোবাইলে উপলব্ধ ওয়েব কনটেন্টে চোখ রেখেছিল। বাকিটা ইতিহাস।

দ্রুত উন্নতি করছে ডিজিটাল মিডিয়া। নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে। দর্শকদের চাহিদা বুঝে কনটেন্ট আনছেন নির্মাতারা। বড়পর্দার অভিনেতা অভিনেত্রীরাও ডেবিউ করছেন ওয়েব দুনিয়ায়। ডিজিটাল মিডিয়ার প্রতি দর্শকদের বাঁধ ভাঙা ভালোবাসা দেখে আরো নতুন নতুন প্ল্যাটফর্ম যেমন গজিয়ে উঠছে, তেমনি সেখানে নানান কনটেন্টের, নানান স্বাদের ওয়েব সিরিজ লঞ্চ হচ্ছে। আর সেগুলো তারিয়ে তারিয়ে উপভোগ করছেন দর্শকরা। তাদের আগ্রহ এবং চাহিদার উপরে ভিত্তি করেই বেড়ে চলেছে ওয়েব সিরিজের সংখ্যা।

এখানে হরেক ধরণের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই ছাদের তলায় থুড়ি একই প্ল্যাটফর্মে। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হয় ঠিকই, কিন্তু অনেক জায়গাতে বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে দর্শকদের। তাই নির্দিষ্ট সময় অন্তর একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই বেশি পছন্দ করেন বেশিরভাগ দর্শক। বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্টের প্রতি দর্শকদের একটা বড় অংশের চাহিদা বাড়ছে লক্ষণীয় ভাবে।

অ্যাডাল্ট ওয়েব সিরিজের ক্ষেত্রে বেশ জনপ্রিয় নাম প্রাইমশটস প্ল্যাটফর্ম। সম্প্রতি এই প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজ বেশ চর্চায় উঠে এসেছে। সিরিজটির নাম ‘মনচলা’। সিরিজটির ট্রেলার এই মুহূর্তে বেশ ভাইরাল দর্শক মহলে। আর দেরি করবেন না তাহলে। প্রাইমশটস প্ল্যাটফর্মের ওয়েব সিরিজের ভাইরাল ট্রেলার টি দেখে নিন ঝটপট-

Related Articles