Hoop PlusTollywood

Prosenjit-Ditipriya: টানা ১৪ ঘণ্টা প্রস্থেটিক মেকাপে শ্যুট, ফের কঠিন চ্যালেঞ্জ সম্পূর্ণ করলেন প্রসেনজিৎ

কিছুদিন আগে ‘আয় খুকু আয়’ সিনেমায় প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়ার ফার্স্ট লুক সামনে এসেছে। বাবা মেয়ের এই জুটিকে সাদরে গ্রহণ করেছেন দর্শক। সিনেমাটিকে নিয়ে খুব উচ্ছ্বসিত সবাই।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। প্রযোজকের ঘরে লক্ষ্মী ফেরাতে সক্ষম হয়েছিল এই সিনেমাটি। মহেন্দ্র সোনির ফেসবুক পোস্ট অনুযায়ী মাত্র তিন দিনেই এক কোটির অঙ্ক ছাড়িয়ে ফেলেছিল ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। প্রসেনজিতের হাতে এখন বহু সিনেমা রয়েছে। এরই মধ্যে তিনি সেরে ফেললেন ‘আয় খুকু আয়’-র শুটিং। এই ছবিতে টানা ১৪ ঘণ্টা প্রস্থেটিক মেকাপ নিয়ে শুটিং করেছেন প্রসেনজিৎ। রং ওঠা বহুদিনের ধুলোমলিন শার্ট, টাক পড়া মাথায় কাঁচাপাকা চুলে একদম ছাপোষা লুকে ধরা দিলেন তিনি। তিনি এমন একজন নায়ক যে চরিত্রের খাতিরে তিনি নায়কোচিত জৌলুস কে অবলীলায় ত্যাগ করতে পারেন। এই ছবিতে দিতিপ্রিয়া রায়ের লুকও খুবই সাদামাটা। ছোট পর্দার রাণীমা যেন তার সকল রাজত্ব ছেড়ে হয়ে উঠেছেন আমার আপনার বাড়ির পাশে থাকা সরল মেয়েটি। একটি সাক্ষাৎকারে দিতিপ্রিয়া বলেছিলেন দিতিপ্রিয়ার কাছে এই চরিত্রটি খুবই চ্যালেঞ্জিং।

 

View this post on Instagram

 

A post shared by OTT Xpress (@ottxpress)

এই ছবির মূল গল্প মধ্যবিত্ত এক পরিবারের বাবা-মেয়ের সম্পর্কের দোলাচল নিয়ে। এই ছবির প্রযোজনা করছেন জিৎ। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌভিক কুন্ডু। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ছবিটির পোস্টার।

এছাড়াও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেবের বহু প্রতীক্ষিত সিনেমা ‘কাছের মানুষ’ মুক্তি পাচ্ছে এই পুজোয়। কিছুদিন আগেই সিনেমার শুটিং শেষ হয়েছে। এছাড়াও দিতিপ্রিয়াকে এই সিনেমার পাশাপাশি দেখা যাবে পাভেলের ‘কলকাতা চলন্তিকা’-তে। এছাড়াও তাঁকে কিছুদিন আগে দেখা গিয়েছিল ‘রুদ্রবীণার অভিশাপ’ সিরিজে।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এই ছবির মুক্তির অপেক্ষায় তার অনুরাগীরা। যদিও এই ছবির মুক্তির তারিখ নিয়ে কোনো কিছু এখনও চূড়ান্ত হয়নি।

Related Articles