BollywoodHoop Plus

Puja Banerjee: মা হওয়ার পরও মারকাটারি ফিগার, অভিনেত্রী পূজার শাড়ি পরার ভিডিও মুহূর্তে ভাইরাল

টলিউড দিয়ে কাজ শুরু করলেও পূজা ব্যানার্জী টলিউডের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত একজন অভিনেত্রী। গতবছর গোয়াতে নিজের স্বামী কুনাল বর্মার সাথে ধুমধাম করে আনুষ্ঠানিক বিয়ে করেছেন পূজা বন্দ্যোপাধ্যায়। সেখানে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। হিন্দি টেলিভিশন জগতের অনেক নামী তারকা সেই বিয়েতে অতিথি হিসেবে এসেছিলেন। সেই সমস্ত ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছিলেন এই তারকা দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পূজা ব্যানার্জী ভালোই সক্রিয় তা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে চোখ রাখলেই ধারণা করা যায়। নিজের পরিবার থেকে বন্ধুবান্ধব সকলের সঙ্গে কাটানো সমস্ত খুঁটিনাটি মুহূর্ত ভাগ করে নেন তিনি। নিজের বানানো রিল ভিডিও শেয়ার করে থাকেন। আর সেগুলি হয়ে যায় মুহূর্তের মধ্যে ভাইরাল। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মিষ্টি মুহূর্তের সাক্ষী থাকেন নেটিজেনরা। কুনাল ও পূজা দুজনেই ব্যস্ততার ফাঁকে বেশিরভাগ সময়টাই কাটান তাদের ছেলে কৃশিভের সাথে।

সম্প্রতি নিজের উষ্ণ অবতারে নেটিজেনদের মুগ্ধ করেছেন তিনি। তার রূপের ছটায় সকলে বাক্যহারা। নিজের বানানো একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীকে ক্যামেরার সামনেই ধাপে ধাপে ধীরে ধীরে পড়ে যায় ওখান থেকে শাড়ি পরতে দেখা গিয়েছে। প্রথমে ব্লাউজের দড়ি বেঁধেছেন তিনি, এরপরেই শাড়ির কুচি ঠিক করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে, পরে ক্যামেরার দিকে ঘুরতে ঘুরতেই নিজের আঁচল ঠিক করেছেন তিনি। হালকা গোলাপী রঙের নেটের শাড়িতে নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। এই পোশাকে নিঃসন্দেহে অভিনেত্রীকে অনবদ্য দেখাচ্ছিলো।

ভিডিওটি নিজেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে নিয়েছিলেন পূজা। ভিডিওটি শেয়ার হতেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের মাঝে তাও আবার নিমেষের মধ্যে। তার এই সুন্দর ইনস্টাগ্রাম রিলিস্টিক জন্য তিনি বেছে নিয়েছিলেন শাড়ি কে ফলসা গানটি। ইতিমধ্যেই ভিডিওটি পছন্দ করেছেন বহু সাইবারবাসী। নানারকম মন্তব্যের ভিড়ে অভিনেত্রী কমেন্ট বক্স যে তা আর বলার অপেক্ষা রাখে না।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles