BollywoodHoop Plus

Puja Banerjee: ক্যামেরা অন রেখেই যা করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

হিন্দি টেলিভিশনের রীতিমত পরিচিত মুখ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। এক পুত্রসন্তানের মা হওয়ার পরেও পূজা নিজেকে যথেষ্ট ফিট রেখেছেন। যে কোনও পোশাকে স্বচ্ছন্দে মানিয়ে যায় পূজাকে। মা হওয়ার পর কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করলেও বর্তমানে টেলিভিশনে দেখা যাচ্ছে না পূজাকে। তিনি তাঁর সন্তান কৃশিব (Krishiv)-কে নিয়ে ব্যস্ত। তার মধ্যেও সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ পূজা প্রায়ই বিভিন্ন সাজে নিজের ছবি শেয়ার করেন।

এবার ক্যামেরা অন করেই শাড়ি পরা শুরু করলেন তিনি। কিছুদিন আগে পূজা কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। যেখানে পূজার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের ট্রান্সপারেন্ট শাড়ি। শাড়িতে রয়েছে সাদা স্টোনের কারুকার্য। তার সাথে শর্ট স্লিভ ব্লাউজ পরেছেন পূজা। হালকা গোলাপি রঙের ব্লাউজের পিছনে লটকান বাঁধা রয়েছে। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি লিপস্টিকে। কানে স্টোন স্টাডেড ইয়ারিং ও হাতে সিলভারের চুড়ি পরে সাজ সম্পূর্ণ করেছেন পূজা। চুল ওয়েভি সেটিং করে খোলা রেখেছেন। তৈরি হওয়ার সময় পুরো বিষয়টি ক্যামেরাবন্দি করে ভিডিওর আকারে পোস্ট করেছেন অভিনেত্রী যা ভাইরাল হওয়া মাত্রই নেটিজেনরা পূজার সৌন্দর্যের প্রশংসা করেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

বঙ্গতনয়া পূজা মডেলিং-এ মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। টলিউডে বাংলা ফিল্মের মাধ্যমে ডেবিউ করলেও তাঁকে পরিচিতি দেয় মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রি। ‘দেবোঁ কা দেব, মহাদেব’ সিরিয়ালে পার্বতীর ভূমিকায় অভিনয় করে বিখ্যাত হন পূজা। এছাড়াও বেশ কয়েকটি টিভি সিরিজে অভিনয় করেন। একটি সিরিয়ালে মা বৈষ্ণোদেবীর চরিত্রে অভিনয়ের সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন পূজা। ফলে সিরিয়ালটি ছেড়ে দেন তিনি।

কয়েক বছর আগে পূজার সাথে আইনত বিয়ে হয় অভিনেতা কুনাল বর্মা (Kunal Verma)-র। করোনাকালে অন্তঃসত্ত্বা পূজা তাঁদের আনুষ্ঠানিক বিয়ের জন্য সঞ্চিত অর্থ দান করেছিলেন প্রধানমন্ত্রী তহবিলে। দেড় বছর আগে পূজার পুত্রসন্তান কৃশিবের জন্ম হয়। গত বছরের শেষের দিকে আনুষ্ঠানিক বিয়ে সম্পন্ন করেন পূজা ও কুণাল।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo