স্বামীর থেকে সুখ না পেয়ে চরম সিদ্ধান্ত নিল স্ত্রী, ওয়েব সিরিজটি দেখলে ঘুম উড়বে

Debaprasad Mukherjee

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

তবে যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আকর্ষণ বেশি। তাই বর্তমানে ভরপুর যৌনতা দিয়ে সাজানো গল্প ও দৃশ্যপট সাজিয়ে ইন্ডাস্ট্রি মাত করছেন নির্মাতারা। বিভিন্ন প্ল্যাটফর্মে বর্তমানে কিছু ওয়েব সিরিজ আপনি সকলের সামনে পরিবারের সামনে বসে দেখতে পারবেন না। আর এমনই একটি সিরিজ হল ‘প্যায়াসি পুস্পা’। ডিজিপ্লেক্স নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে গত বছর রিলিজ হয়েছে এই সিরিজটি। ডিজিপ্লেক্স এপ্লিকেশন ডাউনলোড করে ফ্রীতেই দেখতে পারবেন এই লাস্যময়তায় পরিপূর্ণ এই সিরিজ। এই সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী আয়ুশী জয়সওয়াল।

এই সিরিজের গল্প শুরু হচ্ছে এই বিধবা মহিলাকে দিয়ে। পুস্পা নামের ওই বিধবা মহিলা তার জীবনধারণের জন্য দ্বিতীয়বার বিয়ে করেন প্রীতম নামের এক ব্যক্তিকে। কিন্তু তার স্বামী তার শারীরিক চাহিদা পূরণে ব্যর্থ হয়। এমন সময় পুস্পা লক্ষ্য করে যে তার সৎ ছেলে টিটু তার দিকে কুনজরে তাকায়। অবশেষে টিটুর থেকেই চরম যৌনসুখ লাভ করে পুস্পা। বিছানায় তাদের একাধিক ঘনিষ্ঠ দৃশ্য বেশ নজরকাড়া। তাই এই সিরিজ দেখতে হলে অবশই একাকী সময়ে দেখুন।