Hoop VideoHoop Viral

VIRAL: সোনালী চুড়িদার পরে মাচা শোয়ে উদ্দাম নাচ রচনা তিওয়ারির, টেক্কা দিলেন স্বপ্না চৌধুরীকে

বর্তমান সময়ে দেশে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

আর এই ভোজপুরী ও হারিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নায়িকাদের জনপ্রিয়তা এমনিতেই বেশি। তাদের শারীরিক পরিভাষা যেন তাদের স্থান করে দেয় দর্শকদের মনের বৈকুণ্ঠে। আর এই ইন্ডাস্ট্রিতে নৃত্যশিল্পী হিসেবে রচনা তিওয়ারি (Rachana Tiwari) কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। বিশেষ করে মাচা শোয়ে তিনি বেশি জনপ্রিয়। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য।

সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে তাকে একটি ম্যাচ শোয়ে নাচ করতে দেখা গেছে। ‘বাদলি বাদলি লাগে’ গানের তালে তালেই কোমর দোলাতে দেখা গিয়েছে তাকে। তার পরণে রয়েছে একটি সোনালী রংয়ের টাইট সালোয়ার কামিজ। গলায় রয়েছে ম্যাচিং ওড়না। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক ও খোলা চুলে যেন আরো বেশি আবেদনশীল রূপ ধরা পড়েছে তার অবয়বে। এই গানের তালে নেচে নিজেকে যৌবনের আগুনে ত্বপ্ত করে তিনি ভিজিয়ে দিলেন ভক্তদেরও। খোলা মঞ্চে তাকে সাহসী স্টেপে নাচ করতেও দেখা গেছে এই ভিডিওতে।

‘তাশান হরিয়ানভি’ নামের একটি জনপ্রিয় হরিয়ানী চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি একটি স্টেজ শোয়ের ভিডিও বলে জানা গেছে। ইতিমধ্যে এই নাচের ভিডিওটি লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। এককথায় ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এটি।

Related Articles