whatsapp channel

VIDEO: লাস্য ভরা নাচে এক ধাক্কায় চড়ালেন পারদ, মিস করবেন না রচনার ধামাকা ডান্স

যত দিন যাচ্ছে হরিয়ানভি ডান্স শোয়ের (Haryanvi Dance) জনপ্রিয়তা তত বাড়ছে পাল্লা দিয়ে। দর্শকদের পছন্দ বদলানোর পর থেকেই ভিন্ন ধরণের বিনোদনের মাধ্যম গুলি জনপ্রিয়তা পেতে শুরু করে। হরিয়ানভি বিনোদনেরও বাড়বাড়ন্ত…

Nirajana Nag

Nirajana Nag

যত দিন যাচ্ছে হরিয়ানভি ডান্স শোয়ের (Haryanvi Dance) জনপ্রিয়তা তত বাড়ছে পাল্লা দিয়ে। দর্শকদের পছন্দ বদলানোর পর থেকেই ভিন্ন ধরণের বিনোদনের মাধ্যম গুলি জনপ্রিয়তা পেতে শুরু করে। হরিয়ানভি বিনোদনেরও বাড়বাড়ন্ত তখন থেকেই। হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওতে একটা বড় সংখ্যায় ভিউ হয়। প্রচুর মানুষ দেখতে পছন্দ করেন এই ধরণের নাচ। হরিয়ানভি নাচের ভিডিওগুলিতে সাধারণত সাদামাটা পোশাকেই নাচতে দেখা যায়। কিন্তু তাদের ঠুমকা থেকে শুরু করে আবেদনময়ী অঙ্গভঙ্গিমা দেখে ঘাম ছোটার সম্ভাবনা থাকে প্রবল।

কিছু কিছু ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে ঢুঁ মারলেই এমন বহু ভিডিও পেয়ে যাবেন হাতের মুঠোয়। মূলত স্বপ্না চৌধুরীর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতির আলোয় আসে এই বিনোদনের ধরণ। স্বপ্না মঞ্চ ছাড়লেও তাঁর দেখানো পথে হেঁটে অনেকেই জনপ্রিয় হয়েছেন। এমনি একজন হলেন রচনা তিওয়ারি।

VIDEO: লাস্য ভরা নাচে এক ধাক্কায় চড়ালেন পারদ, মিস করবেন না রচনার ধামাকা ডান্স

এই লাস্যময়ী যুবতী খুব কম সময়েই প্রতিষ্ঠা পেয়েছেন হরিয়ানভি বিনোদন জগতে। তাঁর নাচের দক্ষতা, লাস্য, বোল্ডনেস আর পাঁচজনের মাঝে আলাদা করে নজর কাড়ে। ইউটিউবে একটু খুঁজলেই বহু ভিডিও মিলবে আরতি ভোরিয়ার। চুটিয়ে স্টেজ শো করেন তিনি, আর দুইহাতে করেন রোজগার। সম্প্রতি তাঁর আরো একটি ভিডিও ভাইরাল হওয়া শুরু করেছে ইউটিউবে।

হালকা নীল রঙের একটি সালোয়ার কামিজ পরে মঞ্চ জুড়ে দাপিয়ে বেড়িয়েছেন রচনা তিওয়ারি। তাঁর প্রতিটা নাচের মুভসে স্পষ্ট লাস্য। মঞ্চের সামনে দর্শকদের মধ্যেও শোরগোল ফেলে দিয়েছেন তিনি। রচনাকে একবার ছোঁয়ার জন্য উদগ্রীব হয়ে থাকেন দর্শকরা। এমনকি অনেক সময়ে তাঁর নাচের মাঝে টাকাও ওড়ে। সোনোটেক পঞ্জাবি নামে ইউটিউব চ্যানেলে পাঁচ বছর আগে শেয়ার করা হয়েছিল এই ডান্স ভিডিওটি। কিন্তু এর মধ্যে মাত্র ৪৭ হাজারই ভিউ হয়েছে নাচের ভিডিওটিতে। তবে ভিডিওটি নতুন করে ভাইরাল হওয়ার পর মুহূর্তে মুহূর্তে ভিউ বেড়ে চলেছে। তবে একা বসে দেখবেন এই ভিডিও।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই