Hoop VideoHoop Viral

নাচ দেখানোর বাহানায় অন্য কিছু দেখালেন রচনা তিওয়ারি, পুরুষ ভক্তরা হলেন উত্তেজিত

হরিয়ানভি গায়িকা, নৃত্যশিল্পী এবং মডেল রচনা তিওয়ারি (Rachna Tiwari) সাধারণতঃ ‘ওয়েট ডান্স’-এর জন্য বিখ্যাত। রচনা মঞ্চে ওঠেন একটি জলের বোতল নিয়ে। নাচের সাথে সাথেই নিজের শরীরে জল ঢেলে ভেজাতে থাকেন তিনি। একটি জলের বোতল শেষ হলে তাঁর হাতে দিয়ে দেওয়া হয় আরও একটি জলের বোতল। তবে রচনা জল দিয়ে নিজেকে ভেজাবেন কিনা অথবা ভেজালে তা কতটা ভেজাবেন তা নির্ভর করে প্রাপ্ত পারিশ্রমিকের উপর। সম্প্রতি রচনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে রচনার হাতে জলের বোতল নেই। তবে বারবার ক্যামেরার দিকে পিছন ফিরে পুরুষ দর্শকদের সামনে ক্লিভেজ উন্মুক্ত করতে দেখা যাচ্ছে তাঁকে।

এটি হরিয়ানার প্রত্যন্ত গ্রামের স্টেজ শোয়ের ভিডিও। মঞ্চের চারপাশ কাপড় দিয়ে কোনোরকমে ঘেরা। মঞ্চ বসে রয়েছেন অজস্র মানুষ। রচনা মঞ্চে উঠতেই পুরুষ দর্শকদের একাংশ রীতিমত উচ্ছ্বসিত হয়ে ওঠেন। রচনার পরনে রয়েছে কালো রঙের নেটের সালোয়ার-কামিজ যাতে সোনালি সুতোর এমব্রয়ডারি করা। টাইট সালোয়ার-কামিজের মাধ্যমে অনায়াসেই ফুটে উঠছে রচনার ক্লিভেজ সহ অন্যান্য অঙ্গ। রচনা একসময় উদ্দাম নাচ শুরু করেন। ‘খোল বাটন মেরি কুর্তি কে’ গানের সাথে নাচ করতে দেখা যায় তাঁকে। ধীরে ধীরে মঞ্চে কয়েক সেকেন্ডের জন্য বসে পড়েন রচনা। নিচু হয়ে দেখান তাঁর ক্লিভেজ।

এর মধ্যেই একজন স্থানীয় যুবক হাতে টাকা নিয়ে মঞ্চে উঠে এলে তাঁর সামনে যৌনোদ্দীপক নাচ শুরু করেন রচনা। এরপর পুরুষটির হাত থেকে টাকা নেন তিনি। নাচতে নাচতে কখনও মঞ্চে শুয়ে পড়েন রচনা। কখনও পুরুষকে চোখের মাধ্যমে আহ্বান করেন তিনি। কিন্তু তাঁকে ছুঁতে চাইলে হাত সরিয়ে দেন রচনা। গোটা ভিডিওয় একবারের জন্যও রচনাকে জলের বোতল নিয়ে নিজের শরীর ভেজাতে দেখা যায়নি।

চলতি বছরের জুন মাসে মুক্তি পেয়েছে রচনা অভিনীত ফিল্ম ‘তেরা রূপ বাদামি’। এরপর থেকে রচনার জনপ্রিয়তা যথেষ্ট বেড়ে গিয়েছে।

Related Articles