Hoop VideoHoop Viral

মায়ের চিকিৎসার জন্য নিজের শরীর বিক্রির পথে রাধা, এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

অ্যাডাল্ট ওয়েব সিরিজ দর্শকদের কাছে শুধুমাত্র নিষিদ্ধ বিনোদনের হাতছানি বয়ে আনে না, দেয় কখনও সখনও বার্তাও। কয়েক মাস আগেই একটি হিন্দি ওয়েব সিরিজের মাধ্যমে মহারাষ্ট্রের একটি অন্ধকার দিক তুলে ধরা হয়েছিল। ওয়েব সিরিজটি ছিল নারীকেন্দ্রিক। এই ওয়েব সিরিজটি যথেষ্ট হিট হয়েছিল। সাম্প্রতিক কালে নজর কেড়েছে ‘নথ’ নামে একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ। ওয়েব সিরিজটি চলতি বছরের 2 রা জুন স্ট্রিম হয়েছে ‘কঙ্গন’ অ্যাপে। এই অ্যাপটির নাম যথেষ্ট অজানা। তবে ‘নথ’ কঙ্গনের ভাগ্য ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখে।

ইতিমধ্যেই কঙ্গন অ্যাপের ইউটিউব চ্যানেল ‘কঙ্গন এন্টারটেইনমেন্ট’-এর দৌলতে ‘নথ’-এর অফিশিয়াল ট্রেলার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ‘নথ’-এর মুখ্য চরিত্র রাধা নামক একটি মেয়ে। ট্রেলারের শুরুতে দেখা যায় রাধা তার প্রেমিকের সাথে অন্তরঙ্গ। কিন্তু রাধার মা তা দেখে মেয়েকে ওই ব্যক্তির পরিচয় জিজ্ঞাসা করেন। রাধা তার মায়ের কাছে প্রেমিকের পরিচয় দেয় কলেজের বন্ধু হিসাবে। কিন্তু রাধার মা ভয় পান, তিনি অল্প বয়সে যা ভুল করেছিলেন, রাধা যেন তা না করে। ইতিমধ্যেই রাধার মায়ের ক্যান্সার ধরা পড়ে। রাধা তা জানতে পেরে মায়ের চিকিৎসার খরচ চালানোর জন্য তার বন্ধুর সাহায্য চায়।

ওই বন্ধু তাকে নিয়ে যায় নিষিদ্ধ পল্লীতে যার নাম ‘মহারানির নথমন্ডী’। একজন কিন্নর এই নিষিদ্ধ পল্লীর কর্ত্রী। অপরদিকে রাধার প্রেমিক তাকে বাঁচানোর জন্য ছুটে আসে। ততক্ষণে রাধাকে তোলা হয়েছে দাঁড়িপাল্লায়। এর মধ্যেই রাধার জন্য একজন প্রৌঢ় ষাট লক্ষ টাকা দিতে চায়।

কে এই প্রৌঢ়? রাধাকে কি বাঁচাতে পারবে তার প্রেমিক? এই সব প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখতে হবে কঙ্গন অ্যাপে।

whatsapp logo