whatsapp channel

Radio Mirchi: ‘ঈদের দিন নবীকে নিয়েও ভিডিও করুন ’, মহালয়ায় শিব সেজে কটাক্ষের মুখে মীর!

মহালয়ার পূণ্য লগ্নে বিভিন্ন চ্যানেল তাদের সাধ্যমত কন্টেন্ট তৈরি করে তা দর্শক ও শ্রোতাদের উদ্দেশ্যে মেলে ধরেছেন। কেউ প্রশংসিত হয়েছেন, কেউ সমালোচিত। কিন্তু, রেডিও জকি মীর (Mir Afsar Ali) যিনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মহালয়ার পূণ্য লগ্নে বিভিন্ন চ্যানেল তাদের সাধ্যমত কন্টেন্ট তৈরি করে তা দর্শক ও শ্রোতাদের উদ্দেশ্যে মেলে ধরেছেন। কেউ প্রশংসিত হয়েছেন, কেউ সমালোচিত। কিন্তু, রেডিও জকি মীর (Mir Afsar Ali) যিনি কিনা এই মুহূর্তে রেডিও মির্চি ( Radio Mirchi) স্টেশনের একজন অভিজ্ঞ শিল্পী, তিনি কটাক্ষের শিকার হলেন। মহালয়ার দিন তিনি সেজেছিলেন স্বয়ং শিব।

Advertisements

তার পরনে ছিল টি শার্ট, গলায় একটা খেলনা সাপ, হাতে বাচ্চাদের ঢোল। এরকম ছদ্মবেশে তিনি শিব সেজে একটি হাস্য কৌতুক কন্টেন্ট তৈরি করেন মহালয়া স্পেশ্যাল। চলুন আগে ভিডিও দেখি, তারপর উত্তপ্ত জনতার কিছু বাছাই করা কমেন্ট পড়ি। কেন নেট জনতা বা দর্শকরা মীরের উপর চটলেন তার কারণ বোধহয় মীর তার ভিডিওর মধ্যে দিয়ে বুঝিয়ে দিয়েছেন।

Advertisements

Advertisements

Radio Mirchi যারা ফলো করেন এবং যারা মীরকে ফলো করেন সেইসব নেটজনতার কিছু মন্তব্য তুলে ধরা হল। এখানে Hoophaap এর নিজস্ব কোনো মন্তব্য থাকছে না।

Advertisements

“ভাই মীরকে কখনো নবীকে নিয়ে খিল্লি করতে দেখেছেন? খিল্লি করবার হাজার হাজার সাবজেক্ট আছে পৃথিবীতে খুঁজে খুঁজে হিন্দুদের টার্গেট কেনো? নবীকে নিয়ে একটা কার্টুন হলে সারা পৃথিবীতে আগুন লেগে যায়। এটাই পার্থক্য। তা আজকে কি কোনো মসজিদ থেকে চন্ডিপাঠ শোনা গেল?”

“19ই october। এইরকম একটা ভিডিও চাই Mir সাহেব আর mirchi bangla থেকে, প্লিজ।”

“কত টাকা দেওয়া হয়!!?? কারো ধর্মীয় মনোভাব নিয়ে এভাবে ফালতু ভিডিও বানানোর জন্য!!
তাই হোক আশা রাখছি আগন্তুক ঈদে হজরত মুহাম্মদকে নিয়েও এমন ভিডিও বানানোর সাহস পাবেন”

 “ঈদের আগে নবী জী কে নিয়ে অবশ্যই এমন মজার ভিডিও পোস্ট করবেন , ওনার ভুড়ি বাড়লো কি কমলো তাই নিয়ে আমরা চিন্তায় থাকবো”

“মির যদি আল্লাহ্ কে হজরত মহম্মদ কে আয়াশা বিবিকে নিয়ে নাটকের রূপদান করে এমন মজার কিছু করে তবে খুব ভালো হবে, Mirchi র followers বাড়বে। আচ্ছা সনাতন ধর্ম কেন always soft target? আমরা তো কারুর পেছনে লাগিনা, কেন হিন্দুদের নিয়ে ছেলেখেলা”

কমেন্টবক্সে আলোচনা-সমালোচনা ইত্যাদির বন্যা বইলেও, বরাবরই ধর্মনিরপেক্ষ মানুষ মীর এসবে কান দেননি, উৎসবের আনন্দে মেতে ওঠাই তার প্রথম প্রায়োরিটি। বেশ কয়েকদিন আগে দূর্গাপূজোর স্মৃতিচারণা করেও যথেষ্ট সমালোচিত হন এই সঞ্চালক-অভিনেতা।

whatsapp logo
Advertisements
Avatar