Hoop PlusTollywood

Rahul-Priyanka: নেই এতটুকু আগ্রহ! রাহুলের তাগিদেই কি আবারও সংসার পাতলেন প্রিয়াঙ্কা?

বর্তমানে প্রায় চারিদিকেই একটি কথা শুনতে পাওয়া যাচ্ছে, “সম্পর্কটা ওয়ার্ক করল না”। কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই দেখা যাচ্ছে, খুব অল্প সময়ের মধ্যেই ধৈর্য্য হারিয়ে সম্পর্ক থেকে অথবা বিয়ে ভেঙে বেরিয়ে আসছেন অধিকাংশ যুগল। চৌদ্দ বছর আগে সাতপাকে বাঁধা পড়েছিলেন রাহুল (Rahul Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। কিন্তু তাঁদের একমাত্র পুত্রসন্তান সহজ (Sahaj)-এর জন্মের পর তাঁদের মধ্যে সমস্যা দেখা দেয়। রাহুলের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতন সহ পরকীয়ার অভিযোগ এনেছিলেন প্রিয়াঙ্কা। বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতে মামলাও দায়ের করেছিলেন উভয়েই। কিন্তু গত ছয় বছর সেপারেশনে থাকার পর রাহুল ও প্রিয়াঙ্কা তাঁদের পুত্রসন্তান সহজের মুখ চেয়ে আবারও একসাথে থাকতে শুরু করেছেন। সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে রাহুল নিজেই এই কথা জানিয়েছিলেন।

চৌদ্দ তম বিবাহবার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়ায় নিজেদের শুভেচ্ছা জানিয়ে প্রিয়াঙ্কা ওসহজের সাথে একটি ছবি পোস্ট করেছেন রাহুল। কিন্তু প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে সহজের সাথে কিছু ছবি ও তাঁর কাজের প্রোমোশন ছাড়া কোনো ব্যক্তিগত মুহূর্ত নেই। তবে রাহুলের সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাঁটলে অজস্র পারিবারিক মুহূর্ত চোখে পড়বে। অনেকের মতে, রাহুলের তরফেই আবারও দ্বিতীয়বার প্রিয়াঙ্কার সাথে সংসার করার আগ্রহ বেশি দেখা যাচ্ছে। কিন্তু প্রিয়াঙ্কা হয়তো অতটা আগ্রহী নন। তবে প্রকৃত সত্য হল, রাহুল ও প্রিয়াঙ্কা উভয়ে আগ্রহী না হলে সংসারটা আবার জোড়া লাগত না। ফলে অযথা তাঁদের সংসারে আগুন লাগানোর চেষ্টা বন্ধ করলে ভালো হয়। সেলিব্রিটি মানেই যে সকলে তাঁদের পারিবারিক মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে স্বচ্ছন্দ, তা মনে করা সত্যিই ভুল।

বর্তমানে রাহুল ও প্রিয়াঙ্কা শুধুমাত্র স্বামী-স্ত্রী নন, তাঁরা সহজের বাবা-মা। একটি শিশুর মা ও বাবা উভয়কেই দরকার। এই তাগিদ অনুভব করেছেন রাহুল ও প্রিয়াঙ্কা। ফলে আবারও এক হয়েছেন সহজের মা-বাবা।

আগামী 24 শে নভেম্বর মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা অভিনীত মুভি ‘কুরবান’। এই মুভিতে তাঁর বিপরীতে দেখা যাবে অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-কে। অপরদিকে রাহুলও ব্যস্ত একাধিক প্রোজেক্ট নিয়ে।

whatsapp logo