Hoop PlusTollywood

Raima-Vikram: রাইমার মনের রোগ সারাতে চলেছেন বিক্রম!

রাইমা সেন (Raima Sen) আবারও ফিরছেন ওটিটিতে। এর আগে ওটিটির বিভিন্ন প্রজেক্টে তাঁকে দেখা গিয়েছিল। এবার বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-র সঙ্গে জুটি বেঁধে নতুন ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন রাইমা।

তবে ওয়েব সিরিজটির নাম এখনও চূড়ান্ত হয়নি। এই ওয়েব সিরিজের কাহিনী একটি মেয়েকে ঘিরে। সে মানসিক সমস্যার সম্মুখীন হয়। ফলে মুশকিলে পড়ে তার পুরো পরিবার। কিন্তু মেয়েটির মানসিক অসুখের নেপথ্যে রয়েছে এক রহস্য। সাইকোলজিক্যাল থ্রিলারটি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল (Sayantan Ghoshal)। ওয়েব সিরিজটি জি ফাইভের জন্য তৈরি হতে চলেছে। মেয়েটির চরিত্রে রয়েছেন রাইমা ও মনস্তত্ত্ববিদের চরিত্রে অভিনয় করছেন বিক্রম। তবে বিক্রম জানিয়েছেন, তিনি গল্পটি শুনলেও কথাবার্তা এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

রাইমা ও বিক্রম এর আগেও ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’ ফিল্মে অভিনয় করেছেন। কিন্তু একসঙ্গে এটাই হতে চলেছে তাঁদের প্রথম ওয়েব সিরিজ। শোনা যাচ্ছে, আগামী জানুয়ারি মাসে কলকাতা ও তার আশেপাশের অঞ্চলে শুরু হতে চলেছে শুটিং।

পুজোর সময় রঙ্গোলি ফ্যাশনের মডেলিং করেছিলেন রাইমা সেন (Raima Sen)। সেই সময় রঙ্গোলির কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-এর সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন রটেছিল। এই ঘটনায় অসন্তোষ প্রকাশ করে রাইমা বলেছিলেন, তিনি বিয়ে করতে চান না। আপাতত তিনি মন দিয়ে কাজ করতে চান। রাইমা বলেন, কোনো শুটিং করলেই তাঁকে নিয়ে দশটা গল্প চালু হয়ে যায়। এর ফলে তাঁর পরিবারের খারাপ লাগে। তবে এখন আর কোনো কিছুই পরোয়া করেন না রাইমা। তিনি নিজের মতো করে বাঁচতে চান।

whatsapp logo