whatsapp channel

Rajat Bedi: বেপরোয়া গাড়ির ধাক্কায় পথচারীর মৃত্যু, মৃত ব্যক্তির পরিবারের দায়িত্ব নিতে চান রজত বেদী

কিছুদিন আগেই অভিনেতা রজত বেদী (Rajat Bedi)-র গাড়ির সামনে আচমকাই চলে এসেছিলেন মুম্বইয়ের ডি.এন.নগরের বাসিন্দা এক ব্যক্তি। তিনি অফিস থেকে বাড়ি ফিরছিলেন। রজতের গাড়ির সামনে তিনি হঠাৎই এসে পড়ায় ধাক্কা…

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগেই অভিনেতা রজত বেদী (Rajat Bedi)-র গাড়ির সামনে আচমকাই চলে এসেছিলেন মুম্বইয়ের ডি.এন.নগরের বাসিন্দা এক ব্যক্তি। তিনি অফিস থেকে বাড়ি ফিরছিলেন। রজতের গাড়ির সামনে তিনি হঠাৎই এসে পড়ায় ধাক্কা লাগে তাঁর। গাড়ির ধাক্কায় আহত ওই ব্যক্তিকে নিকটবর্তী কুপার হাসপাতালে নিয়ে যান রজত। সেখানেই ওই ব্যক্তির মৃত্যু হয়। ঘটনার আকস্মিকতায় মানসিকভাবে বিপর্যস্ত রজত নিজেও।

সম্প্রতি তিনি জানিয়েছেন, এই দুর্ঘটনাটি তাঁকে শেষ করে দিয়েছে। কিন্তু তাঁর কোনো দোষ ছিল না। তবু তিনি কষ্ট পাচ্ছেন। কারণ তিনি ওই ব্যক্তির প্রাণ বাঁচানোর অনেক চেষ্টা করেছিলেন। প্রথমে ওই ব্যক্তির পরিবারকে সবরকম সাহায্যের প্রতিশ্রুতি দিলেও মৃত ব্যক্তির পরিবারের দাবি রজত আর হাসপাতালে আসেননি বা কোনও খোঁজ খবর নেননি। কিন্তু রজত জানিয়েছেন, তিনি ওই ব্যক্তির চিকিৎসা ও শ্রাদ্ধের সব খরচ দিয়েছেন। এমনকি এখনও তিনি তাঁর পরিবারকে সবরকম আর্থিক সাহায্য করতে রাজি।

রজত জানিয়েছেন, পুলিশি তদন্ত হয়ে গেলে তিনি ওই ব্যক্তির পরিবারের সাথে শান্তিপূর্ণ ভাবে বসে কথা বলতে চান। তিনি ওই ব্যক্তির মেয়েদের দেখাশোনা ও তাঁর স্ত্রীকে চাকরির আশ্বাস দিয়েছেন।

দুর্ঘটনার দিন ওই ব্যক্তি মত্ত অবস্থায় রাস্তা পার হচ্ছিলেন। সেই সময় দুর্ঘটনা ঘটে ও তাঁর মাথার পিছনে আঘাত লাগে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কুপার হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হলেও তিনি মারা যান। এরপরেই রজতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। রজত বলিউডের অত্যন্ত পরিচিত মুখ। ‘কোই মিল গয়া’, ‘চালবাজ’, ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’-র মতো একাধিক ফিল্মে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media