whatsapp channel

VIRAL: খোলা মঞ্চে উদ্দাম নাচ রজনীর, অঙ্গভঙ্গি দেখেই বেসামাল বুড়ো থেকে জোয়ান

সপনা চৌধুরী (Sapna Choudhary) সর্বভারতীয় স্তরে পৌঁছে দিয়েছেন হরিয়ানভি তথা রাগনী নৃত্যশৈলীকে। বর্তমানে তিনি কর্পোরেট শো করেন। কিন্তু তাঁকে আইকন মেনে একাধিক স্থানীয় মেয়ে এসেছেন এই পেশায়। যথেষ্ট সম্মানজনক না…

Avatar

Nilanjana Pande

সপনা চৌধুরী (Sapna Choudhary) সর্বভারতীয় স্তরে পৌঁছে দিয়েছেন হরিয়ানভি তথা রাগনী নৃত্যশৈলীকে। বর্তমানে তিনি কর্পোরেট শো করেন। কিন্তু তাঁকে আইকন মেনে একাধিক স্থানীয় মেয়ে এসেছেন এই পেশায়। যথেষ্ট সম্মানজনক না হলেও অর্থ উপার্জনের কারণে এই পেশায় আসছেন মেয়েরা। সপনা কেরিয়ারের গোড়ার দিকে সাড়ে তিন হাজার টাকার বিনিময়ে নাচ করতেন। কিন্তু নেহা চৌধুরী (Neha Chaudhury), রজনী শর্মা (Rajni Sharma) -দের উপার্জন শো প্রতি দুই-তিন লক্ষ টাকা। চলতি বছরের 7 ই জানুয়ারি ‘এমএইচডি ফিল্মস’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে রজনী শর্মার ডান্স ভিডিও।

ডান্স ভিডিওতে রজনীর পরনে রয়েছে হলুদ রঙের শিফনের কামিজ ও মেরুন রঙের সোনালি জরির পোলকা ডট দেওয়া পাতিয়ালা সালোয়ার। খোলা মঞ্চে নৃত্য পরিবেশন করছেন রজনী। নাচের শুরুতেই তিনি লাফঝাঁপ দিয়ে মঞ্চের ধারে গিয়ে নিচু হয়ে ক্লিভেজ শো-অফ করেন। নাচের পরিবর্তে রজনীকে দেখা যায় স্তন স্পর্শ করে অশালীন অঙ্গ-ভঙ্গি করতে। ইচ্ছাকৃত মঞ্চে কখনও হেঁটে ঘুরে বেড়াচ্ছেন রজনী। কখনও বা লাফ দিয়ে বুকের উপর থেকে সরিয়ে দিচ্ছেন ওড়না। সঠিক ভাবে ঠুমকা লাগাতে না পারলেও পুরুষ দর্শকদের দিকে তাকিয়ে চোখ মেরেছেন রজনী। আবারও মঞ্চের ধারে পুরুষ দর্শক চলে এলে তাঁর সামনে নিচু হয়ে বসে পড়েন রজনী। নিজের স্তন স্পর্শ করে হার্টবিট বোঝান মুদ্রার মাধ্যমে।

স্তন স্পর্শ করার বিনিময়ে ওই পুরুষ দর্শকদের কাছ থেকে টাকা নেন রজনী। একসময় মঞ্চের অন্য ধারে গিয়ে একটি চেয়ারের উপর বসে আবারও ক্লিভেজ শো-অফ করেন রজনী। দর্শকদের মোবাইল ফোনের ক্যামেরায় তা বন্দি হয়। এর বিনিময়ে রজনীকে তাঁরা টাকা দেন।

আবারও মঞ্চের অন্য একদিকে গিয়ে ক্লিভেজ শো-অফ করে পুরুষ দর্শকদের কাছ থেকে টাকা নিতে থাকেন রজনী। প্রকৃতপক্ষে নাচের তুলনায় ক্লিভেজ শো-অফেই তাঁর মন ছিল বেশি। কিন্তু ইদানিং নেটিজেনদের একাংশের কাছে তা একঘেয়ে হয়ে গিয়েছে। ফলে এই ডান্স ভিডিওটির ভিউ মাত্র ছাপ্পান্ন হাজার অতিক্রম করেছে।

whatsapp logo