Hoop VideoHoop Viral

Bhojpuri Song: লাল পোশাকে রাকেশকে গরম করলেন লাস্যময়ী তনুশ্রী, রোম্যান্স জমে ক্ষীর

বর্তমানে হিন্দি বাংলা সিনেমার পাশাপাশি ভোজপুরী সিনেমা ইন্ডাস্ট্রিও কিন্তু বেশ নাম করেছে। এখানে অভিনয় করেন তাবড় তাবড় অভিনেতা এবং অভিনেত্রীরা। তারা হয়তো বলে ওদের মতন এতটা দক্ষতা এখনো অর্জন করতে পারেনি, কিন্তু তাদের অসাধারণ ক্ষমতার ফলে তারা কিন্তু সকল মানুষের মন জয় করে নিয়েছেন। এখানে উল্লেখযোগ্য অভিনেতাদের মধ্যে রয়েছেন পবন সিং, খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদব যাকে আমরা প্রত্যেকে ‘নিরাহুয়া’ নামে পরিচিত।

তাদের অসাধারণ এক একটি নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। বর্তমানে ইউটিউবে যে ভিডিওটি দেখা যাচ্ছে সেখানে কোনভাবেই আমরা এই ওপরে উল্লিখিত পবন সিং, খেসারি লাল এবং দীনেশ লালকে দেখতে পাচ্ছি না, সেখানে রয়েছেন রাকেশ মিশ্র। ইতিমধ্যেই ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাকেশ মিশ্র কিন্তু একটা জায়গাও এক তৈরি হয়ে গেছে।

ভোজপুরী ইন্ডাস্ট্রিও কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করছে তাদের অসাধারণ অভিনয়ের নাচ এবং বিশেষত মিউজিক সব মিলিয়ে কিন্তু একেবারে সুপার ডুপার হিট প্রতিটি সিনেমা এবং প্রতিটি গান। তবে সম্প্রতি রাকেশ মিশ্রের প্রতিটি সিনেমা কিন্তু সুপার-ডুপার হিট হচ্ছে এবং সেই প্রতিটি সিনেমার গান ও কিন্তু মানুষ বেশ গোগরাসে খাচ্ছেন। তার সঙ্গে দুর্দান্ত কেমিস্ট্রি তৈরি হয়েছে, তনুশ্রী চট্টোপাধ্যায়। তনুশ্রী চট্টোপাধ্যায়কে এর আগেও আমরা ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে দেখেছি আম্রপালী, মোনালিসা এবং অন্যান্য তাবড় তাবড় অভিনেত্রীদের কাছে তনুশ্রীও কিন্তু বেশ ভালো দক্ষ অভিনেত্রী।

রাকেশ মিশ্র আর তনুশ্রী চট্টোপাধ্যায়ের গাওয়া ‘বরফ কি পানি’ এই অসাধারণ গানটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, রোমান্টিক মুডে রয়েছেন অভিনেতা এবং অভিনেত্রী। ইচ্ছে করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটিতে এই ভিডিওটিতে তনুশ্রী চট্টোপাধ্যায়কে দেখতেও কিন্তু ভীষণ সুন্দর লাগছে। লাল রঙের একটি স্লিভলেস টপে তাকে দুর্দান্ত লাগছে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক