whatsapp channel

স্বামীর বদলে অন্য পুরুষের সন্তানের মা হতে চান রাখী সাওয়ান্ত!

২০১৯ সালে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে ব্যবসায়ী রীতেশের সঙ্গে টেলিভিশনের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত সাতপাকে ঘোরেন। বধূবেশে নিজেকে কেমন লাগছিল সেই ছবি নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেও স্বামীর ছবি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৯ সালে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে ব্যবসায়ী রীতেশের সঙ্গে টেলিভিশনের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত সাতপাকে ঘোরেন। বধূবেশে নিজেকে কেমন লাগছিল সেই ছবি নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেও স্বামীর ছবি কোনোদিন প্রকাশ্যে আনেনি। তবে বিশেষ কোনও কারণের জন্য রীতেশ সবার সামনে আসতে নারাজ। রাখিকে স্ত্রী হিসেবে মেনে নেবেন না তা অবশ্য কেউ জানেননা

Advertisements

​বিগ বস ১৪-র ঘরে হাজির হয়েছেন রাখী। এরপর থেকে দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন রাখি সাওয়ান্ত। কখনও নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে তো কখনো আলি ও জাসমিনের সাথে বিবাদে জড়িয়ে পেজ থ্রিতে উঠে আসতে শুরু করেন রাখি। এবার অভিনব শুক্ল ও রবিনার মাঝে পথের কাঁটা হয়ে খবরের শিরোনামে উঠে এলেন। তিনি এই শোতে সকলের সামনে অভিনব শুক্লকে তাঁর পছন্দের মানুষ বলে দাবি জানান রাখি। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়।

Advertisements

এখানেই শেষ নয়। এত দিন কেবল ভালোলাগার কথা বলেছেন। এবার তিনি রুবিনার সামনে তাঁর স্বামীর বাচ্চার মা হতে চান। রীতেশ নয় অভিনবের স্পামের মা হতে চান। রাখি বলেন, তিনি নিজের ডিম্বানু সংরক্ষণ করে রেখেছেন। অভিনব শুক্ল যেন তাঁর ‘স্পার্ম ডোনেট’ করেন রাখির জন্য। অভিনেত্রীর এ হেন দাবি শুনে বিগ বস সেটে সকলে অবাক হয়ে যান। পাশাপাশি আরো বলেন তিনি অভিনব’র সাথে কফি ও সিনেমা ডেটে যেতে চান।

Advertisements

এছাড়া বিগ বস ১৪-র একটি এপিসোডে রাখি তাঁর স্বামী রীতেশকে নিয়েও মুখ খোলেন। এই এপিদোডে নিজের যন্ত্রণার কথা বলছিলেন আর এক প্রতিযোগী সোনালিকে। তাঁর বক্তব্য, রীতেশ তাঁর থেকে ডিভোর্স চাইছেন এখন। যদি বিচ্ছেদ নাও হয়, তাতেও তাঁদের নাকি কোনও সন্তান হলে রীতেশ সেই সন্তানের প্রতি পিতৃধর্ম পালন করবেন না। আর এ সব কারণেই ধীরে ধীরে রাখির মন সরে যাচ্ছে রীতেশের থেকে। তিনি বিগ বস সেটে এসে রুবিনা দিলায়কের স্বামী অভিনেতা অভিনব শুক্লর মধ্যেই নিজের স্বামীকে দেখতে পাচ্ছেন। রুবিনা-অভিনবের সম্পর্ক তাঁকে মনে করিয়ে দিচ্ছে তাঁর ও রীতেশের সম্পর্কের কথা। আর তিনি কোনোদিন চাননা তাঁর জন্য রুবিনা ও অভিনবের ঝগড়া হোক। তাই তিনি অভিনব’র সারোগিসির মাধ্যমে মা হওয়ার ইচ্ছুক প্রকাশ করেছেন। এমনকি তিনি প্রয়োজন হলে অভিনব, রুবিনা ও তাঁদের পরিবারের সঙ্গে তিনি এই বিষয়ে নিয়ে কথা বলতে রাজী। তাহলে কি সত্যি অভিনব’র সন্তানের মা হবেন রাখী সাওয়ান্ত।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media