whatsapp channel

মাংস রান্না করতে করতে অসাধারন গান গাইলেন রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

নদীয়ার রানাঘাটের লতাকন্ঠের তকমা পাওয়া রানু মন্ডল। যার একটি গান রাতারাতি স্টার করে দিয়েছিল। এই ভবঘুরের ট্যালেন্ট অতীন্দ্রর হাত ধরে গোটা ভারতবর্ষে ছড়ায়। যে ছেলে নিজের ফোনে 'এক প্যায়ার কা…

Avatar

HoopHaap Digital Media

নদীয়ার রানাঘাটের লতাকন্ঠের তকমা পাওয়া রানু মন্ডল। যার একটি গান রাতারাতি স্টার করে দিয়েছিল। এই ভবঘুরের ট্যালেন্ট অতীন্দ্রর হাত ধরে গোটা ভারতবর্ষে ছড়ায়। যে ছেলে নিজের ফোনে ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের একটি ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল করলেন একদিকে যেমন নিজের কন্ঠের জন্য একদিন সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছিলেন আজ তেমনি নিজের দুব্যবহারের জন্য আকাশ থেকে মাটিতে এসে পড়েছিলেন রানু মন্ডল।

রানাঘাট স্টেশন থেকে পাড়ি দেন বলিউডে। হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে গান গেয়ে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে গিয়েছিলেন রানু। রীতিমতো তারকার সম্মান পেয়েছিলেন এই রানু মন্ডল। কিন্তু যার হাত ধরে এত সম্মান তাকেই ভুলে গিয়েছিলেন গায়িকা নিজেই। একটি সাক্ষাৎকারে এই অতীন্দ্রকে ভগবানের চাকর বলে তকমা দিলেন। দিন দিন নিজের অহংকারে সব কিছু হারাতে বসতে হয় রানুকে।

নাম হওয়ার পর লতাকন্ঠী রানু একসময় নিজের পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে গিয়েছিলেন। কিন্তু করোনা পরিবেশের জন্য সেই নতুন বাড়ি ছেড়ে দিয়ে ফের পুরনো আস্তানাতে নিজের বাস করতে হয়। ফের অভাবের দিন শুরু হয় রানাঘাটের রানু মন্ডলের।বলিউড থেকে আর কোনও ডাক আসেনি মহামারীর কারণে। হাতে অন্য কোনও কাজও ছিলনা তাঁর। আর তাই আর্থিক অভাব আর কপালের ফেরে আবার তাঁকে স্টেশন চত্বরে ফিরিয়ে এনেছিল। প্রথমেই এত খ্যাতির মুখ দেখে রানুর এই উদ্ধত আচরণ কেউ মেনে নিতে পারছিলেননা। খ্যাতির শীর্ষ চূড়া থেকে নামিয়ে আনেন তাঁর ভক্তরাই। আর তাই এখন বেশ অভাবে দিন কাটছিল রানু মন্ডলের।

ফের লাইমলাইটে চলে এসেছেন রানু মণ্ডল। আবারও তিনি হিন্দি সিনেমায় গান গাইতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই দিয়েছেন রানাঘাটের রানু। ধীরজ মিশ্রর সঙ্গে এবার কাজ করতে চলেছেন তিনি। এবার রানু দেবী ধীরজ মিশ্রর প্রথম রোম্যান্টিক ছবি ‘সীতামগর’ এবং দেশাত্মবোধক সিনেমা ‘সরোজিনী’তে তিনি গান গাইবেন। ফের অতীন্দ্রের হাত ধরেই ভাগ্যের চাকা ঘুরছে অহংকারী রানু মন্ডলের। অতীন্দ্র আবার রানুকে ভালোবেসে বাংলার কোকিলা বলেও আখ্যা দিয়েছেন।

এখন রানু রানাঘাটের বাড়িতেই থাকছেন। মাঝে মধ্যেই বিভিন্ন ইউটিউবার রানুর বাড়িতে গিয়ে সাক্ষাৎকার ও সাহায্য করার আশ্বাস দিয়েছেন। এরমধ্যেই এক ইউটিউবার উপস্থিত হয়েছিলেন রানুর বাড়িতে । এই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ওই ইউটিউবারই চিকেন নিয়ে উপস্থিত হয়েছে রানাঘাটের রানু মণ্ডলের বাড়িতে। খুশিতে জমিয়ে কষা মাংস রান্না করলেন সাথে চললো দেদার গান। গানের পাশাপাশি জীবনের যা কিছু আক্ষেপ সমস্ত কিছু তিনি বললেন এই ভিডিয়োতেইতিমধ্যেই ভিডিওটি আবেগপ্রবণ করে তুলেছে অনেকে । এসেছে অনেক কমেন্টস ও ভিউজ । সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media