whatsapp channel

ঘন জঙ্গলে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে দুটি বিষধর সাপ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ঘন জঙ্গলের মধ্যে দুটি সাপ নিজেদের মধ্যে লড়াই করতে ব্যস্ত। একটি সাপ আরেকটি উপরে উঠে তার শরীরটা দিয়ে অন্য একটা সাপকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রেখেছে। দুটো সাপ নিজেদের মধ্যে লড়াই করতে…

Avatar

HoopHaap Digital Media

ঘন জঙ্গলের মধ্যে দুটি সাপ নিজেদের মধ্যে লড়াই করতে ব্যস্ত। একটি সাপ আরেকটি উপরে উঠে তার শরীরটা দিয়ে অন্য একটা সাপকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রেখেছে। দুটো সাপ নিজেদের মধ্যে লড়াই করতে ব্যস্ত।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। এমন ভয়ঙ্কর সাপের লড়াই দেখে থমকে গিয়েছেন গাড়ীর চালক। তবে শুধু নিজেই তিনি দেখেননি, তিনি এই ভিডিওটিকে ক্যামেরাবন্দি করেছেন এবং যার ফলে গোটা বিশ্বের মানুষ এটি সহজে দেখতে পাচ্ছে।

ঘটনাটি ঠিক কোথাকার ঘটনা তা ভিডিওটি দেখে খুব একটা বোঝা যাচ্ছে না। জঙ্গলের পাশের বড় রাস্তার উপর লড়াই করতে করতে উঠে পড়েছে দুটি সাপ। সেই দেখেই যানবাহন থমকে থেমে গেছে। আকারে বেশ লম্বা দুটি সাপ লড়াই করতে করতে তারা ভুলে গেছে তাদেরকে দেখার জন্য চারপাশে লোক জড়ো হয়েছে। তবে শেষ পর্যন্ত সাপ দুটির কি হলো তা জানা যায়নি। কিন্তু এমন ভয়ঙ্কর লড়াই যা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

সাপটি যে একে অন্যের ঘাড়ের উপরে উঠে একে অন্যকে জড়িয়ে ধরে লড়াই করছে, শুধু তাই নয়, একটি বড় সাপ আরেকটি সাপকে গোগ্রাসে গিলে খেয়ে ফেলছে ভিডিওটি শুরু থেকে এমনটাই দেখা যাচ্ছে। অনেক সময় দেখা যায় সাপেরা অন্য সাপ গিলে খাচ্ছে। তবে কেন এমন করে তা বোঝা যায়না হয়তো অন্য প্রজাতিকে ধ্বংস করার জন্য সাপ এরকম করে থাকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media