Hoop StoryHoop VideoHoop Viral

Ranu Mondal: পরনে নাইটি চোখে সানগ্লাস, ইউটিউবার যুবকের সঙ্গে কোমর দুলিয়ে নাচ রানু মন্ডলের

‘চুরাকে দিল মেরা গোরিয়া চালি’ এই গানের সঙ্গে একেবারে দুহাত তুলে নাচলেন রানু মন্ডল। রানাঘাট এর ভিখারিনী সেই রানু মন্ডল যিনি ‘এক প্যায়ার কা নাগমা হে’ গান গেয়ে সকলের মনের মধ্যে পৌঁছে গিয়েছিলেন। পরবর্তীকালে হিমেশ রেশমিয়ার সঙ্গে গান গেয়েছিলেন ‘তেরি মেরি কাহানি’। তবে এবার শুধু গান নয়, তিনি যে নাচতেও পারেন এমন প্রমাণ করে দিলেন রানুদি। তাইতো রানুদির এই অসাধারন নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। নীল রঙের জ্যাকেট আর হলুদ রঙের নাইটি, চোখে সানগ্লাস পরে ইউটিউবার যুবকের সঙ্গে অসাধারণ নাচ নাচলেন রানুদি।

গানের সাথে সাথে রানু দি নাচতেও পারে, এটাও তিনি প্রমাণ করে দিলেন। তবে এই নাচ দেখে অনেকেই অনেক প্রশংসা করলেও কেউ কেউ তাকে মানসিক ভারসাম্যহীন বলেছেন। তবে কথাটা একেবারেই ভুল নয়, কারণ রানাঘাটের তিনি ভিখারিনী ছিলেন, তার পরে যতবার তার ভিডিও সোশ্যাল মিডিয়াতে এসেছে, ততবারই তিনি অসংলগ্ন কথা বলেছেন এবং সকলের কাছে হাসির পাত্রী হয়ে উঠেছেন।

যে কথাগুলো বলার কোন মানেই হয় না এমন কথা রানু দি বলেন। যেমন ‘হিমেশ রেশমিয়া নাকি তার বাড়ির পেছন দিকে স্যান্ডো গেঞ্জি পরে ইঁট ফেলতে আসেন’। ‘তিনি লতা মঙ্গেশকারের থেকে সম্মানে বড়’। এই ধরনের কথা শুনে অনেকেই অবাক হয়েছেন। অনেকেই আবার চোটে লাল হয়ে গেছেন। তবে তার কথাতেই বোঝা যায়, যে তিনি মনের ভারসাম্যতা একেবারেই হারিয়ে ফেলেছেন।

তাই আর দেরি না করে Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo